Main Menu

ব্রাহ্মণবাড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বীরমুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা

মানবসেবায় এক অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছেন বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া –আল-মামুন সরকার

+100%-

যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আল-মামুন সরকার বলেছেন, সাম্প্রতিক করোনা ভাইরাস প্রতিরোধজনিত সঙ্কটকালে কর্মহীন দুঃস্থ ও অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্য পৌছে দেওয়ার মাধ্যমে “মানব সেবায় এক অমূল্য অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া। ব্রাহ্মণবাড়িয়াবাসীর কাজে তিনি দীর্ঘদিন স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবেন।
গতকাল রোববার সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে সদর উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু হোরায়রাহ্’র সভাপতিত্বে স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রবীন রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া, বীর মুক্তিযোদ্ধা ওয়াছেল সিদ্দিকী, এডঃ আখতার হোসেন সাঈদ, বীর মুক্তিযোদ্ধা মুরাদ খান, ডেপুটি কমান্ডার তাজুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা প্রমুখ বক্তৃতা করেন।
সংবর্ধিত অতিথি পঙ্কজ বড়–য়া তাঁর বক্তব্যে বলেন, আজকে বীর মুক্তিযোদ্ধাদের এই সংবর্ধনাটি তাঁর জীবনের শ্রেষ্ঠ অর্জন এবং আগামীদিনের পাথেয় হয়ে থাকবে। তিনি উপস্থিত বীর মুক্তিযোদ্ধাদের আন্তরিক কৃতজ্ঞতা জানান। (প্রেস বিজ্ঞপ্তি)






Shares