Main Menu

ভোট কেনার সময় হাতেনাতে ধরা চেয়ারম্যান প্রার্থীর ভাই, ৬ মাসের জেল

+100%-
ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচনের আগের রাতে টাকা বিতরণকালে হাতেনাতে শেখ মো. এখলাছুর রহমান নামের এক চেয়ারম্যান প্রার্থীর ভাইকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত।
মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের হাবলাউচ্চ গ্রাম থেকে তাকে আটক করা হয়। এসময় এখলাছুর রহমানের কাছে নগদ ৫০হাজার টাকা পাওয়া যায়। এই ঘটনায় ভ্রাম্যমাণ আদালত শেখ এখলাছকে ছয় মাসের কারাদণ্ড দেন।
আটক শেখ মো. এখলাছুর ওই এলাকার শেখ মো. মতিউর রহমানের ছেলে ও সদর উপজেলার সুলতানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শেখ মো. মহসিনের ছোট ভাই।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আব্দুল্লাহ আল বাকী জানান, রাত সাড়ে ১০টার দিকে ইউনিয়নের হাবলাউচ্চ গ্রাম থেকে শেখ মো. এখলাছুর রহমান নামের এক ব্যক্তিকে নগদ ৫০হাজার টাকাসহ আটক করা হয়। সেই টাকা তিনি পোলিং এজেন্ট ও ভোটারদের ভোট প্রদানে প্রভাবিত করার জন্য বিতরণ করছিলেন।
তিনি আরও জানান, আটক ব্যক্তিকে মোবাইল কোর্টের মাধ্যমে স্থানীয় সরকার ইউনিয়ন পরিষদ নির্বাচন বিধিমালা, ২০১০ এর ৭১(৩) ধারা অনুসারে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।





Shares