Main Menu

ভাল কাজের প্রতিযোগিতা মানুষকে আলোকিত করে, সকল ভাল কাজের পাশে থাকার প্রতিশ্রুতি দিচ্ছি .. মো: মিজানুর রহমান পিপিএম

+100%-

sp7117“শিশু অধিকার প্রতিষ্ঠা ও সামাজিক কর্মকান্ডে এনসিটিএফ এর কার্যক্রম সত্যিই অসাধারন। যে শিশুদের লেখাপড়া অথবা খেলাধুলা করে সময় কাটানোর কথা তারাই শীতার্তদের কথা ভেবে শীতবস্ত্র বিতরণের উদ্যোগ নিয়েছে। তাদের এই কর্মকান্ডে অংশীদার হতে পেরে আমি গর্বিত। ভাল কাজের প্রতিযোগিতা মানুষকে আলোকিত করে, আমি সকল ভাল কাজের পাশে থাকার প্রতিশ্রুতি দিচ্ছি”।

গত ০৭ জানুয়ারি শনিবার বিকেল ৩ টায় জেলা পরিষদ মিলনায়তনে এনসিটিএফ আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মো: মিজানুর রহমান পিপিএম এ কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা খন্দকার নিপুণ হোসাইন, সাংবাদিক মনজুরুল আলম, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মঈনুর রহমান এবং জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এড. লোকমান হোসেন এপিপি। এসময় এনসিটিএফ জেলা ভলান্টিয়ার অজিত চন্দ্র বিশ্বাস সহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

sp71171অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনসিটিএফ কেন্দ্রীয় কমিটির সভাপতি সাফায়েত জামিল নওশান। সঞ্চলনায় ছিলেন শিশু উপস্থাপিকা জান্নাতুল পুকুনাস । এসময় প্রায় দেড় শতাধিক হতদরিদ্র শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়। শীতবস্ত্র পেয়ে শীতার্ত মানুষ খুশি মনে বাড়ি ফিরে। প্রেস রিলিজ



« (পূর্বের সংবাদ)



Shares