Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় যুবলীগ নেতার ব্যক্তিগত উদ্যোগে ১৮০ পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ

+100%-

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই ইউনিয়ন যুবলীগের আহবায়ক মো. রেজাউল হকের ব্যক্তিগত উদ্যোগে ওই ইউনিয়নের ভাটপাড়া গ্রামে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবি ও হতদরিদ্র ১৭৯ জনের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া- ৩ আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর পক্ষ থেকে শুক্রবার (০৩ এপ্রিল) বিকেলে ভাটপাড়া গ্রামে যুবলীগের আহবায়কের ব্যক্তিগত কার্যালয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে এসব সামগ্রী বিতরণ করা হয়। বিতরণ করা সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, পেঁয়াজ, আটা ও সাবানসহ নিত্য প্রয়োজনীয় অন্যান্য সামগ্রী।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা শাখা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম ভূঁইয়া, সাধারণ সম্পাদক এম এইচ মাহাবুব আলম, নাটাই (উত্তর) ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মমিন খান, ব্রাহ্মণবাড়িয়া- ৩ আসনের সংসদ সদস্যের সহকারি একান্ত সচিব (এপিএস) মূসা আনসারী, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও ভাটপাড়া গ্রামের সন্তান, ব্রাহ্মণবাড়িয়ার বিশিষ্ট বাচিক শিল্পী মনির হোসেন।

অনুষ্ঠানে আগত অতিথিরা বলেন, রেজাউল হকের মতো এভাবে সমাজের অন্যান্য বিত্তবানরা হতদরিদ্রদের সাহায্যে এগিয়ে আসলে কাউকে অনাহারে থাকতে হবে না। এসময় তারা করোনাভাইরাসের বিস্তার রোধে সবাইকে যার যার বাড়িতে অবস্থান নিয়ে নিরাপদে থাকতে আহবান জানান।






Shares