Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় কাশবনে যুবতীকে শ্লীলতাহানি, ভিডিও ভাইরাল, যুবককে খুঁজছে পুলিশ

+100%-

ব্রাহ্মণবাড়িয়া শহরের পুনিয়াউট কাশবন এলাকায় এক যুবতীকে শ্লীলতাহানির ভিডিও চিত্র সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনা ও প্রতিবাদের ঝড় উঠে। সবাই এই ন্যাক্কারজনক ঘটনায় জড়িত যুবকের বিচার দাবি করছেন। এদিকে এই ঘটনায় জড়িতদের সনাক্ত করে আটক করতে কাজ করছে পুলিশ।

বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার ফেসবুক ভিত্তিক গ্রুপ ‘উইশ ফর বেটার ব্রাহ্মণবাড়িয়া’য় একটি ভিডিও পোষ্ট হয়। ওই ভিডিওতে শ্লীলতাহানির শিকার যুবতীর পরিচয় গোপন রাখা হয়। ভিডিওটিতে দেখা যায়, কালো বোরকা পরিহিত এক যুবতী জেলা শহরের পুনিয়াউটের কাশবনে বেড়াতে যান। সেখানে যুবতীটিকে ৩/৪জন ছেলে উত্ত্যক্ত করছে। ভ্যানিটি ব্যাগ থেকে টাকা নিয়ে যাচ্ছে। এই অবস্থায় যুবতীটি তাদের পায়ে ধরে বড় ভাই ডেকে কাকুতিমিনতি করছে। কিন্তু তারা মেয়েটির বোরকা খোলার চেষ্টা করছে। এর মধ্য থেকে এক যুবক মেয়েটির মুখে চুমু খেয়ে অশ্লীল আচারণ করে গালিগালাজ করছে।

ওই ফেসবুক পোস্টের ক্যাপশনে জানিয়েছে, প্রাথমিক খোঁজখবর নিয়ে এটুকু নিশ্চিত হওয়া গেছে, ছিনতাইকারী ছেলেটির নাম রাহিম, পিতার নাম- ধন মিয়া, বাড়ি-ছয়বাড়িয়া।

এই বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা নাগরিক ফোরামের সভাপতি সাংবাদিক পীযূষ কান্তি আচার্য বলেন, স্বাধীনভাবে ভ্রমন করার সবারই অধিকার আছে। সে পুরুষ কিংবা নারী যে ই হোক। আমরা এই ঘটনায় তীব্র নিন্দা জানাই ও দোষীদের আইনের আওতায় আনতে দাবি জানাচ্ছি।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহিম জানান, বিষয়টি সম্পর্কে পুলিশ অবগত হয়েছে। ইতিমধ্যে পুলিশ অপরাধীদের সনাক্ত করতে মাঠে কাজ করছে।

 






Shares