Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় একাধিক জামাতে পবিত্র ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত

+100%-

যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্য্য ও সরকারি স্বাস্থ্যবিধি মেনে ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন মসজিদে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করা হয়েছে। মসজিদগুলোতে একাধিক জামাতে ঈদের নামাজ আদায় করেন ধর্মপ্রান মুসল্লিরা।

শুক্রবার সকাল সাড়ে ৭ টায় শহরের মসজিদ রোডস্থ জেলা জামে মসজিদে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়। এছাড়াও সাড়ে ৮ টায় দ্বিতীয় এবং সাড়ে ৯ টায় তৃতীয় জামাত অনুষ্ঠিত হয়।

এতে জেলা প্রশাসক ও জেলা জামে মসজিদের সভাপতি হায়াত উদ দৌলা খান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি রিয়াজউদ্দিন জামিসহ নানা শ্রেণী পেশার মুসল্লিরা অংশগ্রহন করেন।

পরে খুতবা শেষে দেশ, জাতি ও মুসলিম উম্মার শান্তি কামনায় বিশেষ দোয়া করা হয়। এতে ইমামতি করেন জেলা জামে মসজিদের খতিব হযরত মাওলানা সিবগাতুল্লাহ নূর।

এদিকে জেলা সদর হাসপাতাল মসজিদ, টেংকের পাড় জামে মসজিদ, শেরপুর জামে মসজিদ, ভাদুঘর ফাটাপুকুরপাড় জামে মসজিদ, ভাদুঘর শাহী মসজিদ, কুমারশীল মোড় মদিনা মসজিদ, কালাইশ্রী পাড়া মকবুল জামে মসজিদসহ জেলা ও উপজেলার বিভিন্ন মসজিদে সরকারি স্বাস্থ্য বিধি মেনে একাধিক জামাতে মুসল্লিরা ঈদুল ফিতরের নামাজ আদায় করেন।






Shares