Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার স্বাধীনতাকামী ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী জনগণ কোনো রাজাকারের ছেলেকে ভোট দিবে না — বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার

+100%-

as11316শুক্রবার সকালে স্থানীয় শিল্পকলা একাডেমী মিলনায়তনে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের আয়োজনে আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবীরের সাথে পৌর এলাকাধীন বীর মুক্তিযোদ্ধা ও পরিবারবর্গের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। শুভেচ্ছা বক্তব্য রাখেন মেয়র প্রার্থী নায়ার কবীর। সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আবু হোরায়রাহ্’র সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগ জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভূইয়া, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য মিনারা আলম, বীর মুক্তিযোদ্ধা আলী আকবর ভূইয়া, জহিরুল হক ভূইয়া, এডঃ মিন্টু ভৌমিক, ওয়াছেল ছিদ্দিকী, মোঃ জাকির হোসেন, আবুল কালাম প্রমুখ।

আমরা মুক্তিযোদ্ধার সন্তান জেলা কমিটির সাধারণ সম্পাদক এম. সাইদুজ্জামান আরিফের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডঃ শাহনুর ইসলাম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস, এডঃ এনামুল হক কাজল, সাবেক জিএস মফিজুল হক ভূইয়া মামুন, জেলা নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রতন কান্তি দত্ত, শহর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সোহেল, মোঃ সোহাগ রহমান, শহর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি এডঃ কামরুজ্জামান অপু, শহর যুবলীগের আহবায়ক আমজাদ হোসেন রনি, জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক আলম তারা দুলি, আওয়ামী লীগ নেত্রী রুনাক সুলতানা পারভীন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আল মামুন সরকার বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার ঘোষণা দিয়েছেন দেশের কোথাও কোন যুদ্ধাপরাধী বা তাদের সন্তানরা কোন নির্বাচনে অংশ নিতে পারবে না। আমি আশা করি ব্রাহ্মণবাড়িয়ার স্বাধীনতাকামী ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী জনগণ কোনো রাজাকারের ছেলেকে ভোট দিবে না বরং তাকে রাজনৈতিক মাঠ থেকে উচ্ছেদ করবে। আমাদের মুক্তিযোদ্ধাদের নৈতিক দায়িত্ব দেশের স্বাধীনতা বিরোধী রাজাকার ও তাদের সন্তানদের রাজনৈতিকভাবে প্রতিহত করা। শুভেচ্ছা বক্তব্যে মেয়র প্রার্থী নায়ার কবীর বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সহ ধর্মিনী আপনাদের সার্বিক সহযোগিতা চাই। আসন্ন পৌরসভা নির্বাচনে আমাকে নৌকা প্রতীকে বিজয়ী করতে আপনারা দোয়া ও সহযোগিতা করবেন। আমি বিজয়ী হতে পারলে আপনাদের পরামর্শ নিয়ে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে একটি আধুনিক পৌরসভায় রূপান্তর করব।প্রেস রিলিজ






Shares