Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার মেড্ডায় সুদের টাকার জন্য চাচাকে খুন।। ভাতিজাসহ আটক দুই

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় সুদের টাকার জন্য ভাতিজার হাতে চাচা খুন হয়েছে। পুলিশ অভিযুক্ত মনিরসহ তার স্ত্রীকে আটক করেছে। সোমবার( ৩০ই নভেম্বর) রাত ৮টার দিকে হাজী আব্দুল মালেক(৮০) নামের চাচাকে খুনের ঘটনা ঘটে।

নিহত আব্দুল মালেক ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার পূর্বমেড্ডা স্কুল মসজিদ সংলগ্ন মৃত কাসেম আলীর ছেলে৷

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার এশার নামাযের পর মসজিদে থেকে বাড়িতে যাওয়ার পথিপথে তার ভাতিজা মনির মিয়া অতর্কিত হামলা করেন। তখন চিৎকার-চেঁচামেচিতে পরিবারের লোকজন ছুটে এসে আব্দুল মালেককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ২৫০শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. নাজমুল হক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে শরিফ জানান, গত ৩ বছর আগে তার চাচাতো ভাই মনিরের কাছ থেকে ব্যবসার জন্য সুদে ১লক্ষ টাকা নেন। তারপর সে প্রতিমাসে সুদ বাবদ দশ হাজার টাকা করে দিয়ে আসছিল। আগামীকাল সুদের বাকি বিশ হাজার টাকা দেওয়ার তারিখ ছিল। কিন্তু টাকা ম্যানেজ করার পরও তার বাবাকে মনিরসহ ৩-৪জন লোক সাথে নিয়ে মারধর করেন। কান্না চোখে শরিফ জানান, তার বাবা একজন হাজী, বাবার কি দোষ ছিল। টাকা আমি নিয়েছি আমাকে মেরে ফেলতো। তিনি ঘাতকের ফাঁসি দাবি করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ উদ্ধারের পর মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।






Shares