Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার অর্ধশতাধিক শিক্ষার্থীকে সংবর্ধনা

+100%-

বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ের সুযোগ পাওয়া ব্রাহ্মণবাড়িয়ায় অর্ধশতাধিক শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার দুপুরে জেলার সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গণে একটি বেসরকারী কোচিং সেন্টার এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা মোহাম্মদ শাহীন। প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা অমিত মোদকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান, ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক নিয়াজ মুহাম্মদ খাট বিটু, ব্রাহ্মণবাড়িয়া ইউনাইটেড কলেজের উদ্যোক্তা ও পরিচালক শাহীন মৃধা, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক শাহাদাত হোসেন।

অনুষ্ঠানে জাতীয় সঙ্গীত, কবিতা আবৃত্তি ও দেশাত্মবোধক গান পরিবশে করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা মোহাম্মদ শাহীন বলেন, বিশ্ববিদ্যালয়ে সুযোগ পাওয়া জীবনের বড় অর্জন। অনেকে বিশ্ববিদ্যালয়ে ভর্তির পর আরো বেশি করে পড়াশোনা করতে হবে। কারন বিশ্ববিদ্যালয়ের ভর্তির পর পড়াশোনা না করার কারনে অনেকেই হারিয়ে যায়। তাই হারিয়ে গেলে চলবে না। সংগ্রাম অব্যাহত রাখতে হবে। সেখানে নিজেকে ধরে রাখতে হবে। নিজের বৃত্ততে বড় করতে হবে। নিজেকে দেশ ও বিশ্বের উপযোগী করে তুলতে হবে।
বিকেলে সাংস্কৃতি অনুষ্ঠান আয়োজন করা হয়।






Shares