Main Menu

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি জামী, সাধারণ সম্পাদক বিজন

+100%-
ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নির্বাচন ২০২০ শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ২ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলে। ৩৭ জন ভোটারের মধ্যে সকলেই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।পরে প্রেসক্লাব মিলনায়তনে সকল প্রার্থী ও ভোটারদের উপস্থিতি ভোট গণনা হয়।
নির্বাচনে সভাপতি পদে ৩ জন প্রতিদ্বন্দ্বীর মধ্যে রিয়াজ উদ্দিন জামী ২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অন্য দুই প্রার্থী দীপক চৌধুরী বাপ্পী ১৫ ভোট ও মোহাম্মদ আরজু ২ ভোট পেয়েছেন।
সিনিয়র সহ-সভাপতি পদে পীযূষ কান্তি আচার্য ১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার অপর দুই প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ জসিম উদ্দিন ১৪ ভোট এবং সৈয়দ আকরাম ৭ ভোট পেয়েছেন।
সহ-সভাপতি পদে ইব্রাহিম খান সাদাত ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার প্রতিদ্বন্দ্বী নিয়াজ মোহাম্মদ খান বিটু পেয়েছেন ১৪ ভোট। এ পদের একটি ভোট বাতিল হয়েছে।
সাধারণ সম্পাদক পদে দুইজন প্রতিবন্ধীর মধ্যে জাবেদ রহিম বিজন সর্বোচ্চ সংখ্যক ২৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী বাহারুল ইসলাম মোল্লা পেয়েছেন ১১ ভোট।
দপ্তর সম্পাদক পদে ২১ ভোট পেয়ে শাহজাহান সাজু নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দী মোজাম্মেল হক পেয়েছেন ১৬ ভোট।
সংস্কৃতি ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে ২৩ ভোট পেয়ে মুজিবুর রহমান নির্বাচিত হয়েছেন তার প্রতিদ্বন্দ্বী উজ্জ্বল চক্রবর্তী পেয়েছেন ১৪ ভোট।
কোষাধ্যক্ষ পদে ২৩ ভোট পেয়ে নজরুল ইসলাম শাহজাদা নির্বাচিত হয়েছেন তাঁর প্রতিদ্বন্দ্বী মোশারফ হোসেন বেলাল পেয়েছেন ১৪ ভোট।
এর আগে প্রতিদ্বন্দ্বী না থাকায় যুগ্ম সাধারন সম্পাদক পদে সৈয়দ রিয়াজ আহমেদ অপু, পাঠাগার ও ক্রীড়া সম্পাদক পদে এইচ এম সিরাজ, কার্যকরী সদস্য পদে মনির হোসেন ও ফরহাদুল ইসলাম পারভেজ নির্বাচিত হন।
এদিকে নির্বাচনের ফল ঘোষণার পর নির্বাচিতদের সমর্থকরা উচ্ছ্বাসে ফেটে পড়েন। পরে ফুল দিয়ে বিজয়ীদের বরণ করে নেন সমর্থকরা। এসময় সকলকে মিষ্টি দিয়ে আপ্যায়িত করা হয়।






Shares