Main Menu

বিএনপি সমর্থিত অ্যাডভোকেট একেএম কামরুজ্জামান মামুন সভাপতি এবং আওয়ামী লীগ সমর্থিত মফিজুর রহমান বাবুল সাধারণ সম্পাদক

ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতি নির্বাচনে বিএনপি সমর্থিত অ্যাডভোকেট একেএম কামরুজ্জামান মামুন সভাপতি এবং আওয়ামী লীগ সমর্থিত মফিজুর রহমান বাবুল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। নির্বাচনে ১৫টি পদের মধ্যে বিএনপি সমর্থিত প্যানেল সভাপতিসহ ৭টি এবং আওয়ামী লীগ সমর্থিত প্যানেল সাধারণ সম্পাদকসহ ৭টি পদে বিজয়ী হয়। অপর একটি পদে আওয়ামী লীগের এক বিদ্রোহী প্রার্থী বিজয়ী হয়েছেন।

বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে বৃহস্পতিবার গভীর রাতে ফল ঘোষণা করা হয়। ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচন পরিচালনা কমিটির নির্বাচনী অফিসার অ্যাডভোকেট ইসমাইল মিয়া স্বাক্ষরিত ফলাফল থেকে এ তথ্য জানা গেছে।

অ্যাডভোকেট কামরুজ্জামান মামুন ৩২৩ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত সারওয়ার ই আলম পেয়েছেন ২৬৬ ভোট। 

আওয়ামী লীগ সমর্থিত প্যানেল থেকে মফিজুর রহমান বাবুল ৩০৭ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট সামসুজ্জামান চৌধুরী কানন পেয়েছেন ২০৭ ভোট। সাধারণ সম্পাদক পদে আওয়ামী লীগের অপর বিদ্রোহী প্রার্থী অ্যাডভোকেট সৈয়দ আবদুল কবীর তপন পেয়েছেন ৭৬ ভোট। 

এদিকে দুই প্যানেলের বাইরে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সদস্যপদে বিজয়ী হয়েছেন অ্যাডভোকেট আরিফুল ইসলাম। নির্বাচনে ৬১৮ ভোটারের মধ্যে ৫৮৯ জন ভোট দিয়েছেন।






Shares