Main Menu

বৃষ্টির কারণে যে সকল রাস্তা-ঘাট ক্ষতিগ্রস্থ হয়েছে, তা পর্যায়ক্রমে দ্রুত সময়ের মধ্যে সংস্কার করা হবে – ব্রাহ্মণবাড়িয়া পৌর মেয়র

+100%-


ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিসেস নায়ার কবির বলেছেন, আসুন, নিজে পরিবেশ ও স্বাস্থ্য সম্পর্কে সচেতন হই এবং অন্যকে এ ব্যাপারে উৎসাহিত করি। পৌর এলাকাকে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে প্রতিটি নাগরিকের সহযোগিতা প্রয়োজন। ‘আসুন আমরা সবাই মিলে স্বাস্থ্য সম্মত সুন্দর ও পরিচ্ছন্ন নগর গড়ে তুলি। একটু সচেতনতা আর সদিচ্ছ্বা থাকলেই পরিবেশকে আরো সুন্দর এবং ময়লা আবর্জনা মুক্ত করা সম্ভব। ময়লা আবর্জনা মুক্ত পরিবেশ গড়ে তুলতে হলে কেবলমাত্র দেশের প্রতি ভালোবাসা এবং সচেতন থাকেলেই সম্ভব। পরিস্কার পরিচ্ছন্ন পৌর নগর গড়ে তুলতে পারে সেই লক্ষ্যে আমরা কাজ করছি। তিনি বলেন, বৃষ্টি, অতি বৃষ্টির কারণে যে সকল রাস্তা-ঘাট ক্ষতিগ্রস্থ হয়েছে, তা পর্যায়ক্রমে সংস্কার করা হবে। তিনি আরো বলেন, শহরের সৌন্দর্য্যে রক্ষায় ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে বাসযোগ্য আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে বর্তমান পৌর পরিষদ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ফুটপাতের সিংহভাগ হকারদের দখলে। যার ফলে মূল রাস্তা ধরেই হাঁটাচলা করতে হয়। তার জেরে প্রায়ই সমস্যার সম্মুখীন হতে হচ্ছে পথচারীদের। অবৈধভাবে যারা ফুটপাত দখল করে আছে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় কঠোর ব্যবস্থা করা হবে। এছাড়াও ফুটপাত দখলমুক্ত করতে চলমান অভিযান অব্যাহত থাকবে।

তিনি বুধবার পৌরসভার মেয়র কার্যালয়ে পৌর পরিষদের মাসিক সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। পৌর সচিব মোঃ সামছুদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংরক্ষিত কাউন্সিলর হোসনে আরা বাবুল, হালিমা আক্তার কাজল, সালমা বেগম, মাহমুদা রহমান, পৌর কাউন্সিলর মোঃ জামাল হোসেন, মোঃ আবুল বাশার, মোঃ খবির উদ্দিন, আলহাজ্ব মিজানুর রহমান আনছারী, মোঃ ফেরদৌস মিয়া, শাহ মোঃ শরীফ ভান্ডারী, আলহাজ্ব মোঃ মুরাদ খান, আব্দুল হাই ডাবলু, নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্দ্র মিত্র, হিসাব রক্ষণ কর্মকর্তা গোলাম কাউসার, সহকারী প্রকৌশলী কাউসার আহমেদ প্রমুখ।






Shares