Main Menu

বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন এক মহিয়সী নারী ————অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফুন নাহার

+100%-

bonomataডেস্ক ২৪:: গতকাল সোমবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একামেডী মিলনায়তনে জাতীয় মহিলা সংস্থা ব্রাহ্মণবাড়িয়ার আয়োজনে বঙ্গমাতা শহীদ বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি নায়ার কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) লুৎফুন নাহার। স্বাগত বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া শহর সমাজসেবা প্রকল্পের সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য মিনারা আলম, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক এস আর এম ওসমান গণি সজিব, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এডঃ আলেয়া বেগম, জেলা যুব মহিলালীগের সভাপতি রাবেয়া বেগম, মহিলা আওয়ামীলীগ নেত্রী ও সাবেক পৌর কাউন্সিলর শামীমা আক্তার, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মুক্তি খান, কাজী শামীমা, নাসরিন হাওলাদার শিশির প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন আলেয়া জাহান তৃপ্তি।

সভায় প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফুন নাহার বলেন, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন এক মহিয়সী নারী। তিনি জাতির পিতার রাজনৈতিক সকল কর্মকান্ডে সহযোগিতা করে দেশের স্বাধীনতার সংগ্রামে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন। তিনি ছিলেন একজন সদালাপি ও দানশীল ব্যক্তিত্বের। তিনি তার সাধ্যমত অবহেলিত মানুষের সহযোগিতায় সবসময় এগিয়ে আসতেন। আলোচনা শেষে দোয়া মাহফিল পরিচালনা করেন পুরাতন কোর্ট জামে মসজিদের খবিত মাওঃ আব্দুল্লাহ্।






Shares