Main Menu

জেলা আইনজীবি সমিতির নির্বাচিত কমিটিকে বিভিন্ন মহলের অভিনন্দন

+100%-

নব নির্বাচিত আইনজীবি সমিতির নেতৃবৃন্দকে মোকতাদির চৌধুরী এমপি’র অভিনন্দন

ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবি সমিতির নির্বাচনে সভাপতি পদে মোঃ সারোয়ার-ই-আলম, সাধারণ সম্পাদক পদে মোঃ শফিউল আলম লিটনসহ বিভিন্ন পদে আওয়ামী আইনজীবি পরিষদ থেকে মনোনীতরা নির্বাচিত হওয়ায় তাদের অভিনন্দন জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও কেন্দ্রীয় নেতা রআ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। বিবৃতিতে তিনি বলেন, নব-নির্বাচিত নেতৃবৃন্দের নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবি সমিতির কার্যক্রম আরো গতিশীল হবে ও আইনজীবিদের কল্যাণে নির্বাচিতরা নিবেদিতভাবে কাজ করবে।

নব নির্বাচিত আইনজীবি সমিতির নেতৃবৃন্দকে জেলা আওয়ামী লীগের অভিনন্দন

ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবি সমিতির নির্বাচনে সভাপতি পদে মোঃ সারোয়ার-ই-আলম, সাধারণ সম্পাদক পদে মোঃ শফিউল আলম লিটনসহ বিভিন্ন পদে আওয়ামী আইনজীবি পরিষদ থেকে মনোনীতরা নির্বাচিত হওয়ায় তাদের অভিনন্দন জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার। বিবৃতিতে তিনি বলেন, নব-নির্বাচিতদের নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবি সমিতির কার্যক্রম আরো গতিশীল হবে। আইনজীবিদের কল্যাণে নির্বাচিতরা নিবেদিতভাবে কাজ করবে।

নব নির্বাচিত আইনজীবি সমিতিরি নেতৃবৃন্দকে পৌর মেয়র নায়ার কবীরের অভিনন্দন

ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবি সমিতি এর কার্যনির্বাহী কমিটির নির্বাচনে নব নির্বাচিত সভাপতি এডঃ মোঃ সারোয়ার-ই- আলম ও সাধারণ সম্পাদক এডঃ মোঃ শফিকুল আলম (লিটন) কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবীর। এক বিবৃতিতে তিনি নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল নেতৃবৃন্দের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বলেন, তাঁদের নেতৃত্বে জেলা আইনজীবি সমিতির কার্যক্রম আরো এগিয়ে যাবে।

জেলা ইসলামী ফ্রন্টের অভিনন্দন

ঐতিহ্যবাহী ব্রাহ্মনবাড়ীয়া জেলা আইনজীবি সমিতির নির্বাচনে এডভোকেট মোঃ সারোয়ার-ই আলম সভাপতি পদে  ও আলহাজ্ব এডভোকেট মোঃ শফিঊল আলম (লিটন) সাধারন সম্পাদক পদে এবং অন্যান্য পদে নব নিবার্চিত সকল আইনজীবিকে আন্তরিক অভিনন্দন জানান জেলা ইসলামী ফ্রন্টের সাধারন সম্পাক আলহাজ এড. মোঃইসলাম উদ্দিন (দুলাল) ও জেলা ইসলামী ফ্রন্টের যুগ্ম সাধারন সম্পাক এড. সৈয়দ ছায়েদুর রহমান আওলাদ এবং জেলা ইসলামী ফ্রন্টের আইন বিষয়ক সম্পাদক এড. মহি উদ্দিন আহমেদ মকুল। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন- নববর্িাচিত নেতৃবৃন্দ তাদের কর্ম তৎপরতায় জেলা আইনজীবি সিিতর কার্যক্রম আরো গতিশীল করবে এবং জেলা বার বাংলাদেশের মধ্যে একটি ঐতিহ্যবাহী বার হিসাবে সুপরিচিত হবে। নেতৃবৃন্দ নির্বাচিত সকল নেতৃবৃন্দ ও জেলা বারের সকল আইন জীবিদের পেশাগত সফলতা ও দীর্ঘায়ু কামনা করেন।






Shares