Main Menu

কাশবনে শ্লীলতাহানী : ভাইরাল হওয়া তরুণীর ভিডিওটি ৬-৭ মাস আগের

+100%-

ব্রাহ্মণবাড়িয়া শহরের পুনিয়াউট কাশবন এলাকায় যুবতীকে শ্লীলতাহানির ভাইরাল হওয়া ভিডিও চিত্রটি ৬-৭ মাস আগের বলে জানা গেছে। ওই বখাটেদের নিজেদের কোন্দলের কারণে এই ভিডিওটি ছড়িয়ে দেয়া হয়েছে বলেও তথ্য পাওয়া গেছে।

খোঁজ নিয়ে জানা যায়, ছিনতাইকারী ছেলেটির নাম রাহিম, পিতার নাম- ধন মিয়া, বাড়ি-দক্ষিন পৈরতলা (আলগা বাড়ি)। রাহিম পেশায় বিভিন্ন মোবাইল সিম বিক্রেতা ও “লক্ষ্য মোদের মানব সেবা” নামক একটি ফেসবুক গ্রুপের অ্যাডমিন।

ওই ভিডিওটিতে দেখা গেছে, বখাটেদের সকলেই শীতের কাপড় পরিধান করে আছে। পরে  আরো্ জানা গেছে, ঘাটনাটি ৬-৭ মাসে আগের। ঘটনার দিন রাত অনুমানিক ৮টার দিকে রাহিমসহ ওই বখাটেরা পুনিয়াউট এলাকায় গিয়ে ওই তরুনীর সাথে একটি ছেলেকে আপত্তিকর অবস্থায় দেখতে পায়। পরে তারা তাদের আটক করে এবং এই ভিডিও টি ধারণ করে। ওই বখাটেদের নিজেদের কোন্দলের কারণে এই ভিডিওটি ছড়িয়ে দেয়া হয়েছে।

রাহিমের বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি, তার বাবা ধন মিয়া বলেন, আমার ছেলে নিয়মিত দোকানদারী করে।এই ব্যপারে কিছুই জানি না আমি।

এর আগে, বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার ফেসবুক ভিত্তিক গ্রুপ ‘উইশ ফর বেটার ব্রাহ্মণবাড়িয়া’য় একটি ভিডিও পোষ্ট হয়। ওই ভিডিওতে শ্লীলতাহানির শিকার যুবতীর পরিচয় গোপন রাখা হয়। ভিডিওটিতে দেখা যায়, কালো বোরকা পরিহিত এক যুবতী জেলা শহরের পুনিয়াউটের কাশবনে বেড়াতে যান। সেখানে যুবতীটিকে ৩/৪জন ছেলে উত্ত্যক্ত করছে। ভ্যানিটি ব্যাগ থেকে টাকা নিয়ে যাচ্ছে। এই অবস্থায় যুবতীটি তাদের পায়ে ধরে বড় ভাই ডেকে কাকুতিমিনতি করছে। কিন্তু তারা মেয়েটির বোরকা খোলার চেষ্টা করছে। এর মধ্য থেকে এক যুবক মেয়েটির মুখে চুমু খেয়ে অশ্লীল আচারণ করে গালিগালাজ করছে।






Shares