Main Menu

তিন ইউনিয়নের সাধারন জনগন ও নেতা-কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়

আমি আজীবন আপনাদের সেবক হয়ে বাঁচতে চাই: মোকতাদির চৌধুরী এমপি

+100%-
ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, জেলা আওয়ামীলীগের সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৩-(সদর-বিজয়নগর) আসনে তৃতীয়বার বিশাল ভোটের ব্যবধানে বিজয়ী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন,আপনাদের ভালোবাসায় আমি সিক্ত,কৃতজ্ঞ।আপনাদের ভোটে নির্বাচিত হয়েছি।ব্রাহ্মণবাড়িয়া সদর ৩ আসনে এলাকার উন্নয়নে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।আপনাদের পাশে ছিলাম, আছি ও সব সময় থাকবো।আমি আজীবন আপনাদের সেবক হয়ে বাঁচতে চাই।
তিনি সোমবার সকাল থেকে দুপুর পযর্ন্ত  সদর উপজেলার বুধল, মজলিশপুর, সুহিলপুর  ইউনিয়নের সাধারন জনগন ও দলীয় নেতা-কর্মীদের সাথে পৃথক পৃথকভাবে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
এ সময় মোকতাদির চৌধুরী এমপি দলীয় নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে আমি আপনাদের সকলের সহযোগীতা চাই। তিনি বলেন, আমি আগামী প্রজন্মের বাসযোগ্য, একটি আধুনিক ব্রাহ্মণবাড়িয়া গঠনের জন্য কাজ করছি। আপনারা আমাকে সহযোগীতা করবেন। তিনি বলেন, মাদক ব্যবসায়ী, টেন্ডারবাজ, চাঁদাবাজ ও সন্ত্রাসীদেরকে কোন ধরনের ছাড় দেওয়া হবেনা। মোকতাদির চৌধুরী এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী ইশতেহারে বলেছেন, প্রতিটি গ্রামকেই শহরে পরিণত করা হবে। আমিও ব্রাহ্মণবাড়িয়ার প্রতিটি গ্রামকে শহরে পরিনত করার জন্য কাজ করছি। তিনি তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের দলীয় প্রতিটি কর্মসূচীতে অংশ গ্রহণ করার আহবান জানান।
নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার,সহ সভাপতি তাজ মো ইয়াছিন,হেলাল উদ্দিন, মুজিবুর রহমান বাবুল,বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য আবুল কালাম ভূইয়া, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু,গোলাম মহিউদ্দিন খাঁন খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মাহাবুবুল আলম খোকন,শাহ আলম সরকার,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,ভাইস চেয়ারম্যান মহসিন মিয়া,মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাড.তাসলিমা সুলতানা খানম নিশাত, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহানূর ইসলাম,সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস, সহ জেলা আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ, যুবমহিলা লীগ সহ  ইউনিয়নের আ.লীগের অংঙ্গসহযোগী সংগঠনে নেতৃবৃন্দ।
বুধল ইউনিয়নের নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান আব্দুল হক, সুহিলপুর ইউনিয়নের নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুর,মজলিশপুর ইউনিয়নের নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম।





Shares