Main Menu

অংকুর অন্বেষা বিদ্যাপীঠ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা মোকতাদির চৌধুরী এমপি

আজকের শিশু-কিশোররা আগামীর স্বপ্নের সোনার বাংলা গড়তে অবদান রাখবে

+100%-
ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, জেলা আওয়ামীলীগের সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৩-(সদর-বিজয়নগর) আসনে তৃতীয়বার বিশাল ভোটের ব্যবধানে বিজয়ী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন আজকের শিশুরাই আগামীর ভবিষৎ। শিশুদের মেধা বিকাশের জন্য শিক্ষার পাশাপাশি খেলাধুলার প্রয়োজন রয়েছে। তাদেরকে পড়ালেখার পাশাপাশি খেলাধুলার জন্য উৎসাহী করা দরকার।
ক্ষুদে শিক্ষার্থীদের উদ্দেশ্য করে তিনি বলেন দেশপ্রেম, শৃঙ্খলা, ভ্রাতৃত্ব, উদারতা ও নেতৃত্বের গুণাবলি অর্জিত করতে হবে। জয় ও পরাজয় সহজে মেনে নেয়ার দুর্লভ মানসিকতা অর্জন করতে হবে। তিনি বলেন বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে আজকের শিশু-কিশোররা আগামীতে স্বপ্নের সোনার বাংলা গড়ায় অবদান রাখবে।
তিনি রবিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার শহরের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান অংকুর অন্বেষা বিদ্যাপীঠ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুনের সভাপতিত্ব অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন  ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ এ এস এস শফিকুল্লাহ,জেলা শিক্ষা অফিসার সুব্রত কুমার বনিক, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার গৌতম চন্দ্র মিত্রসহ বিদ্যাপীঠের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকেরা উপস্থিত ছিলেন।
পরে প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ অংকুর অন্বেষা বিদ্যাপীঠ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।





Shares