Main Menu

ছিন্নমুল শিশুদের শিক্ষিত করে গড়ে তুলতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে: ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার)

+100%-


“দাও আমাদের মৌলিক অধিকার, আমরা দূর করবো পৃথিবীর সকল অন্ধকার” এই শ্লোগানকে সামনে নিয়ে ছিন্নমূল ও সুবিধাবঞ্চিত শিশুদেরকে সু-শিক্ষায়  করার লক্ষ্যে শহরের ফারুকীপার্কস্থ বিয়াম ল্যাবরেটরি স্কুলে শতকুঁড়ি ফাউন্ডেশনের আয়োজনে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার)।

ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শিক্ষানুরাগী ব্যক্তিত্ব আলহাজ্ব অ্যাডভোকেট লোকমান হোসেনের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন, সহকারী পুলিশ সুপার (হেড কোয়ার্টার) আবু সাঈদ, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সোপানুল ইসলাম সোপান, স্বনির্ভর ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী পরিচালক এস এম শাহীন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি আল আমিন শাহীন, মোঃ আবু তাহের ভূইয়া প্রমুখ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন শতকুঁড়িদের পাঠশালা’র জান্নাত, তামান্না, দিদার, নির্জন, মেহেদী।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম ( বার) ছিন্নমুল শিশুদের শিক্ষিত করে গড়ে তুলতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, পথশিশুরা যেন ভিক্ষাবৃত্তি না করে সেদিকে সকলের সজাগ দৃষ্টি রাখতে হবে। তিনি বলেন, শিশু ভিক্ষাবৃত্তি কারোরই পেশা হতে পারে না। শিশুসহ কেউ ভিক্ষাবৃত্তি পছন্দ করে না।

এ সময় পুলিশ সুপার উপস্থিত অভিভাবকদের সাথে কথা বলেন এবং তাদের অসুবিধার কথা শুনে তা সমাধানের আশ্বাস প্রদান করেন।

সমাবেশে আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের উপহার সামগ্রী বিতরণ করা হয়।
(প্রেস বিজ্ঞপ্তি)

 






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares