Main Menu

বাঞ্ছারামপুরে আওয়ামীলীগের দু’গ্র“পের সংঘর্ষে নিহত ১ ॥ আহত-৫

+100%-

প্রতিনিধি : আধিপত্য বিস্তারের ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে আওয়ামীলীগের দু’গ্র“পের সংঘর্ষে ১জন নিহত এবং ৫জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত রবিবার সন্ধ্যায় উপজেলার সোনারামপুর ইউনিয়নের দুলারামপুর গ্রামে। নিহতের নাম মোঃ সোলেমান মিয়া-(৫৫)। তিনি সোনারামপুর ইউপি চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন প্রকাশ জালু মাস্টারের ছোট ভাই।
এলাকাবাসী জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার সোনারামপুর  ইউনিয়ন  পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন প্রকাশ জালু মাষ্টারের সাথে একই এলাকার সোনারামপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি শাহিন আহামেদের বিরোধ চলে আসছিল।
এর জের ধরে গত রবিবার সন্ধ্যায় দুলারামপুর গ্রামে দুই আওয়ামীলীগ নেতার সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে ইউপি চেয়ারম্যান জালু মাষ্টারের বড়ভাই মোঃ সোলেমান মিয়া-(৫৫) একই এলাকার নাসির উদ্দিন (৪২), ফরিদ মিয়া (৬০), আবুল কালাম (৩২), নাসির উদ্দিন (৩৬) টেটাবিদ্ধ হয়।
আহতদের মধ্যে চোখে টেটাবিদ্ধ অবস্থায় সোলেমান মিয়াকে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ৯টায় তার মৃত্যু হয়। অন্যদের নরসিংদী সদর হাসাপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অংশু কুমার দে জানান, মামলার প্রক্রিয়া চলছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।






Shares