Main Menu

সৈয়দাবাদ আলহাজ্ব সৈয়দ মনিরুল হক উচ্চবিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশনের ইফতার পার্টি

+100%-

তাজুল ইসলাম (হানিফ): হ্যালো  সুধীজন……
আবারো আমরা ! হাসি আনন্দে মেতেছিলাম, হয়েছিল চমৎকার ইফতার পার্টি!!!

হ্যাঁ, অতি আনন্দের সাথে জানাচ্ছি যে, গত শুক্রবার, ৯ই জুন, বিকাল ৫.৩০ টায় অত্যন্ত শান্তিপূর্ণ ভাবে ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা উপজেলায় সৈয়দাবাদ আলহাজ্ব সৈয়দ মনিরুল হক উচ্চবিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশনের ইফতার পার্টি সফলভাবে সম্পন্ন হয়, ঢাকার প্রাণকেন্দ্র নিউ ইস্কাটন রোড, ১৩/এ, অর্কিড চাইনিজ রেস্টুরেন্টে। আবারও জমেছিল ভালবাসার, ভাললাগার, সৌহাদ্য-সম্প্রীতির বন্ধন। ইফতার পার্টিতে ঢাকা কিংবা আশপাশে থাকা গ্রামের/বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীগণ নিবিড় সান্নিধ্যে ও মনোরম পরিবেশে জড়ো হতে থাকে যথা সময়ে। প্রয়াত শিক্ষকদের স্বরণে শোকপ্রস্তাব গ্রহণ ও দোয়ার পর হয়েছিল আড্ডা, আড্ডার স্থলে উঠে এসেছিল স্কুলের রেজাল্ট ও নানাদিক ! কথা হয়েছিল নস্টালজিক মায়ামাখা গ্রাম নিয়ে ! সুনাম করতে চায় স্কুলটি! পিছিয়ে দেবো কেন আমরা ? তাই ছিল কথা !

ইফতার পার্টিতে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের বৈদেশিক কর্মসংস্থান ও প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের যুগ্নসচিব, সৈয়দাবাদ গ্রামের কৃতি সন্তান তাজুল ইসলাম ভাই। উপস্থিত ছিলেন সৈয়দাবাদ গ্রামের গর্ব এড. আবু আমজাদ আমু-সাবেক ডেপুটি এটর্নি জেনারেল, বাংলাদেশ সুপ্রিম কোর্ট, সাখাওয়াত হোসেন খান-শিল্পপতি, মেজর (অব.) হেফজু খান, ফেরদৌস খান, প্রফে. ড. মোঃ আঃ মুনিম খান সহ অন্যান্যরা । ব্যস্ততা ও চিকনগুনিয়ায় আক্রান্ত হওয়ার কারনে উপস্থিত থাকতে পারেননি সম্মানিত অনেক অতিথিবৃন্দ। তবে, আরো অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে ইফতার ও আলোচনাকে প্রাণবন্ত করেন।

অ্যালামনাই এসোসিয়েশনের পরবর্তী করণীয় সমূহ :
০১. সৈয়দাবাদ আলহাজ্ব সৈয়দ মনিরুল হক উচ্চবিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশনের পরবর্তী গেট টুগেদার হবে আসছে ঈদুল ফিতরের পরের দিন, সকাল ১০ ঘটিকায় সৈয়দাবাদ কলেজ পাড়ায়, শাহজাহান স্যারের বাড়ীতে। সেখানে গ্রামের মুরুব্বীদের নিয়ে ঠিক হবে কিভাবে স্কুলটিকে এগিয়ে নেওয়া যায়। কথা হবে ঈদ পূর্ণমিলনী, বৃত্তি, হাসপাতাল পুননির্মাণ, মাদকের বিরুদ্ধে আলোচনা-সহ নানানধিক। সেখানে আপনাদের সকলকে আমন্ত্রন করা হল।

০২.আবারো বলছি, অ্যালামনাই এসোসিয়েশনটি কোন একক ব্যক্তির কিংবা নিদিষ্ট দলের হয়ে কাজ করবে না। স্কুলের ছাত্র-ছাত্রীকে বিভিন্নভাবে উৎসাহিত কিংবা সাহায্য সহযোগিতা করাই মূল লক্ষ্য।

০৩. প্রত্যেকে তাঁদের স্ব -স্ব অবস্থান থেকে সাহায্য সহযোগিতা করবে তাঁদের মেধা, শ্রম, বুদ্ধি, অর্থ ও পরামর্শের মাধ্যমে।

০৪. একটি Web site তৈরী হয়েছে। নামঃ www.asmhalumniassociation.org/ যেখানে সব তথ্য পাওয়া যাবে, বর্তমানে সাইডটির আপ-গ্রেশনের কাজ চলছে এবং অ্যালামনাই এসোসিয়েশনের নামে একটি একাউন্ট আছে। মাসিক চাঁদা ৫০০ টাকা।

প্রয়োজনে : চৌধুরী কামাল ইকরাম ভাইয়ের সাথে যোগাযোগ করতে পারেন।

কৃতজ্ঞতায় ও শুভেচ্ছান্তে,
মোঃ তাজুল ইসলাম (হানিফ) , বিএসএস (অনার্স), এমএসএস (রা.বি), এলএলবি।
শিক্ষক—-সৈয়দাবাদ আদর্শ মহাবিদ্যালয় (অনার্স কলেজ),কসবা, ব্রাহ্মণবাড়ীয়া ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares