Main Menu

নবীনগরে সাবেক এমপি বুলবুলের গাড়ি বহরে হামলা, আহত ২

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সদ্য সাবেক সাংসদ এবাদুল করিম বুলবুল উপজেলার সলিমগঞ্জ থেকে ঢাকা ফেরার পথে তার গাড়িবহরে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে তিনটি গাড়ির একটিতে থাকা সাবেক এমপির ব্যক্তিগত সহকারি সাইফুর রহমান সোহেল ও গাড়ির ড্রাইভার ফারুক আহত হন। এ ঘটনায় পুলিশ তিনটি মোটরসাইকেল জব্দ করে থানায় নিয়ে যায়।

জানা যায়, গত ৭ জানুয়ারি নির্বাচনের সময় নবীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেকের উপর হামলার ঘটনায় শুক্রবার ৩টার দিকে সাবেক সাংসদ এবাদুল করিম বুলবুল সাংবাদিকদের সঙ্গে সলিমগঞ্জ আওয়ামী লীগ কার্যালয়ে মত বিনিময় করেন।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মাইনুল শিকদারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি রহমান, জেলা পরিষদ সদস্য নাসির উদ্দিন, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম নজু, পিন্টু ভদ্র, সাবেক জিএস সাইফুর রহমান সোহেলসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ। বিকেলে সভা শেষ করে তিনটি গাড়িসহ সাবেক এমপি ঢাকা ফেরার পথে প্রথম গাড়িতেই হামলা করেন দুর্বৃত্তরা। এই ঘটনায় সাইফুর রহমান সোহেল, ড্রাইভার ফারুকসহ দুজন আহত হয়।

এ ব্যাপারে আহত সাইফুর রহমান সোহেল জানান, আমরা অনুষ্ঠান শেষে তিনটি গাড়ি নিয়ে ঢাকা ফেরার পথে রাস্তায় মমিনুল হক সাঈদের কিছু লোকজন আমার গাড়িতে হামলা করলে আমিসহ ড্রাইভার আহত হয়। এ সময় ব্যবসায়ীরা দৌড়ে আসলে তারা পালিয়ে যাই। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিনটি মোটরসাইকেল আটক করে।

এ ব্যাপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে তিনটি মোটরসাইকেল আটক করা হয়েছে। এব্যাপারে কোন মামলা দায়ের করা হয় নাই মামলা দায়ের করা হলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

এ ব্যাপারে সদ্য সাবেক সাংসদ এবাদুল করিম বুলবুল বলেন, সাইফুর রহমান সোহেলের গাড়িতে হামলা করা হয়েছে।






Shares