Main Menu

বিজয়নগরে ভয়াবহ  আগুন::গরু সহ ঘর  পুড়ে ছাই

+100%-

বিজয়নগর সংবাদদাতা ::ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ছাই হয়েছে । এসময় ঘরের সাথে কয়েকটি গরু পুড়ে ছাই হয়ে গেছে। আজ শুক্রবার রাতে  উপজেলার বুধন্তি ইউনিয়নের  ইসলামপুরে এই  অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে অগ্নিকাণ্ডের ঘটনা বৈদ্যুতিক শর্ট  সার্কিট থেকে সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে। আগুন লাগার পর স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে । পরে অগ্নিকাণ্ডেরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ  এসে  স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণ করে।

প্রত্যেক্ষদর্শীর জানান আজ শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার বুধন্তি ইউনিয়নের ইসলামপুরে বিল্লাল হোসেনের ঘরে আগুন লেগে যায় । এসময় ঘরের মালামালের সাথে ঘরে থাকা ২ টা গরু ঘটনাস্থলে মারা যায় এবং ৭টা গরু অগ্নিদগ্ধ হয়। এসময় পাশে থাকা শামিমের ঘরে আগুন লেগে যায়। এতে প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।এব্যাপারে  বিলাল মিয়ার ছেলে বশির মিয়া জানান,ঘরের উপর দিয়ে কারেন্ট এর তার ছিল।এই তার ছিড়ে অগ্নি কান্ডের ঘটনা ঘটে।

এব্যাপারে বিজয়নগর ফায়ার সার্ভিসের লিডার মোশারফ হোসেন নিয়াজী জানান, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত সময়ে ঘটনারস্থলে পৌঁছে  আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে আগুনের উৎপত্তি কিসে থেকে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

এব্যাপারে উপজেলা প্রকল্প কর্মকর্তা শাহিনুর জাহান, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের খুঁজখবর নেওয়া হয়েছে।ক্ষতিগ্রস্থ পরিবারের তালিকা প্রনয়ন করে উর্ধতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে  অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করার আশ্বাস দেন তিনি।






Shares