Main Menu

নবীনগরে ব্যতিক্রমী আয়োজনে মেধা বিকাশ অনুষ্ঠান

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর থেকেঃ নবীনগর পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কাজী মো. ওয়াজেদ উল্লাহর আয়োজনে বিদ্যালয়ের সার্জেন্ট ( অব) মুজিবুর রহমান মিলনায়তনে ৫ এপ্রিল সকাল ১০ ঘটিকা থেকে ব্যতিক্রমী আয়োজন প্রতিভা বিকাশ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আয়োজক এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আবু মোছা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সাহিত্য ও সংস্কৃতি পরিষদের সাধারন সম্পাদক জনাব শাহিন রেজা টিটু, সোহাতা নকল বাড়ি থেকে আগত গুঞ্জন পাঠাগারের প্রতিষ্ঠাতা ইতিমধ্যে ই ছন্দের জগতে যিনি আলোড়ন তুলেছেন তিতাস পাড়ের ছন্দের যাদুকর, মো. স্বপন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাংবাদিক গৌরাংগ দেবনাথ অপু,উপজেলা প্রেসক্লাবের সেক্রেটারি বাবু সঞ্জয় সাহা,সাংবাদিক সাইদুল আলম সোহরাফ, কৃষ্ণনগর আব্দুল জব্বার উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী প্রধান শিক্ষক মনির হোসেন, মো. কামরুজ্জামান, মিসেস মনোরমা দেবী ও মেঠোপথের সভাপতি জনাব সাইদুর রহমান লিটন। শিক্ষার্থী তানহা আক্তারের উপস্থাপনায় বক্তারা বক্তব্য রাখেন।

স্বপনের ছন্দের পর্বে দর্শক অনেক আনন্দ উপভোগ করেন। অবশেষে ২০ জন প্রতিযোগী থেকে বিজয়ী সহ উপস্থাপক ও দর্শক সারি থেকে মোট ৯ জনকে পুরস্কৃত করা হয়। প্রধান অতিথি বক্তব্যে এই ধরনের ব্যতিক্রমী অর্থৎ প্রস্ততি ছাড়া যে কোন বিষয়ের উপর কথা বলার জন্য এই ধরনের অনুষ্ঠান কে অত্যন্ত ইতিবাচক ভেবে আয়োজক কে ধন্যবাদ জানান। মূলত আমরা যে যেখানে থাকব সেখান থেকে মানবতার কল্যানে নিজেকে নিয়োগ করে সুন্দর সমাজ গঠন করব এই প্রত্যয়ে ই অনুষ্ঠান শেষ হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares