Main Menu

জেদ্দা ব্রাহ্মণবাড়িয়া সমিতি ইফতার ও গুণীজন সম্মাননা

+100%-

jeddahআবুল বাশার বুলবুল, জেদ্দা, সৌদি আরব।১৬ জুন বৃহস্পতিবার স্থানীয় ইলিট হোটেলে অনুষ্ঠিত হয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ সমিতি, জেদ্দা-র ইফতার ও গুণীজন সম্মাননা। সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মঈনুদ্দিন ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটের কাউন্সিলর আজিজুর রহমান। বিশেষ অতিথিগণের মধ্যে ছিলেন মোহাম্মদ আলী উসমান নূর, ইঞ্জি. মোহাম্মদ আশরাফ উদ্দিন, ডা. এনাম আহমেদ, কাজী আমিন আহমেদ, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আবুল কাশেম, কাজী নেয়ামুল বশির, মার্শেল কবীর পান্নু, কাজী নওফেল, এম.ওয়াই আলাউদ্দিন, আবুল বাশার বুলবুল, দুলাল উদ্দিন প্রমূখ।
সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ নাঈমের সঞ্চালনায় অনুষ্ঠানের সূচনায় ছিল রোজার উপর বয়ান। বিশিষ্ট আলেম মাওলানা মাশকুর রহমান মূল্যবান বয়ান রাখেন। ইফতারের পূর্ব মূহুর্তে প্রবাসী এবং দেশ-জাতির কল্যাণ কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।
অনুষ্ঠানে স্বাগতঃ বক্তব্য রাখেন তরুণ নেতা ইশতিয়াক আহমেদ দুলাল। সমিতির সভাপতি হিসেবে বীর মুক্তিযোদ্ধা মঈনুদ্দিন ভূইয়া এবং সাধারণ সম্পাদক হিসেবে মোহাম্মদ নাঈম পূণঃনির্বাচিত হওয়ায় তিনি সমিতির সাধারণ সদস্যগণের পক্ষ থেকে অভিনন্দন জানান।
অনুষ্ঠানে এম.ওয়াই আলাউদ্দিন এবং দুলাল উদ্দিনকে গুণীজন সম্মাননা প্রদান করা হয়। তাছাড়া জেদ্দা কনস্যুলেট জেনারেল ক্রিকেট টুর্ণামেন্ট-২০১৬ হে চ্যাম্পিয়ন দল ব্রাহ্মণবাড়িয়া স্পোর্টিং ক্লাব, জেদ্দার সভাপতি হানিস সরকার উজ্জ্বল, ম্যানেজার রাসেল ভূইয়া, অধিনায়ক ইমরান এবং সহঅধিনায়ক সুহেলসহ সকল খেলোয়ারদেরকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।
প্রধান অতিথির বক্তৃতায় কাউন্সিলর আজিজুর রহমান সামাজিক সংগঠন সমূহের ভ্রাতৃত্ববোধ ও সমাজ সেবার প্রশংসা করেন। প্রধানমন্ত্রীর সাম্প্রতিক সফরে সৌদি আরবের সাথে বাংলাদেশের মর্যাদাপূর্ণ সম্পর্কের বিষয়ের প্রতি আলোকপাত করে তিনি বলেন, বাংলাদেশ আজ বিশ্ব সভায় মর্যাদার আসনে অধিষ্ঠিত। এ দেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকার জন্যে তিনি আহ্বান জানান।
সমাপনী বক্তৃতায় বীর মুক্তিযোদ্ধা মঈনুদ্দিন ভূইয়া ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিতির জন্যে প্রধান অতিথি, বিশেষ অতিথিবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক নেতৃবৃন্দ, টিভি চ্যানেল প্রতিনিধিগণ এবং উপস্থি সুধীজনদের আন্তরিক ধন্যবাদ জানান। একটি সফল আয়োজনের জন্যে তিনি সাধুবাদ দেন সমিতির সদস্যগণকে।
সান্ধ্যভোজের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares