Main Menu

শেখ হাসিনা ছাড়া দেশের উন্নয়নের কথা কেউ ভাবেনা — আইনমন্ত্রী আনিসুল হক এমপি

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী: আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকএমপি বলেছেন, নির্বাচন এলেই বিভিন্ন দলের প্রার্থীরা মানুষের কাছে ভোটের জন্য ছোটে। নির্বাচিত হলে তাদের খবর আর রাখেনা। দেশ যখন উন্নতির দিকে যাচ্ছে তখন একটি দল উন্নয়নের বিরোধিতা করতে থাকে। আর শেখ হাসিনার নেতৃত্বে সরকার গ্রামের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছে। তার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনার সরকার ছাড়া দেশের ভাগ্য উন্নয়নের কথা কেউ ভাবেনা। দেশকে আরও এগিয়ে নিতে আওয়ামী লীগের পতাকা তলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি। ৫ মার্চ শুক্রবার রাতে কসবা পৌর আওয়ামীলীগের সম্মেলন ২০১৭ অনুষ্ঠানে কসবা উপজেলা পরিষদ সুপার মার্কেটস্থ স্বাধীনতা চত্বরে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কসবা পৌর আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কসবা পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দু রউফ রব্বান। অনুষ্ঠানটি পরিচালনা করেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবীর সরকার। এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এডভোকেট রাশেদুল কাওসার ভুইয়া জীবন,এমজি হাক্কানী, কাজী আজহারুল ইসলাম,আলহাজ্ব রুহুল আমীন ভুইয়া বকুল, জেলা পরিষদ সদস্য মোশারফ হোসেন ইকবাল,উপজেলা আওয়ামীলীগের সদস্য সফিকুল ইসলাম ভুইয়া রগু, মো. সোলেমান খান, কসবা পৌর মেয়র মো: এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিন সুলতানা,মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম,কসবা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শহিদুল্লাহ প্রমুখ। বক্তব্য রাখেন; উপজেলা আওয়ামীলীগের সদস্য কসবা উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু জাহের কাউন্সিলর,কসবা উপজেলা যুবলীগের সভাপতি এম এ আজিজ ও সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম,কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.মনির হোসেন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন, কসবা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তারেক মাহমুদ,কসবা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এমরা খান ও আলী রেজা পলাশ প্রমুখ। এ ছাড়াও উপস্থিত ছিলেন কসবা পৌর যুবলীগৈর সভাপতি দুলাল কাউন্সিলর,সাধারণ সম্পাদক রতন সরকার প্রমুখ।

কসবা পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীরা  সমর্থক নিয়ে সম্মেলনে অংশ করার বিষয়টি ছিল দেখার মত।






Shares