Main Menu

জাকের পার্টি ও বাস্তুহারা ফ্রন্ট উদ্যোগে কসবার ১০ ইউনিয়নে আলোচনা সভা ও জুম্মা নামাজ অনুষ্ঠিত

+100%-

কসবা প্রতিনিধি (ব্রাহ্মণবাড়িয়া) ঃ জাকের পার্টির মহামান্য সর্বোচ্চ নেতা আলহাজ্ব হযরত খাজা মিয়া ভাইজান মুজাদ্দেদী ছাহেবের অনুমোদন ক্রমে জাকের পার্টি ও সকল সহযোগি সংগঠনের মাননীয় চেয়ারম্যান পীরজাদা আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী ছাহেবের নির্দেশ ক্রমে সারা দেশের ন্যায় কুমিল্লা সাংগঠনিক বিভাগ ও ব্রাহ্মণবাড়িয়া জেলায় জুম্মার নামাজ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জাকের পার্টি ও জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্ট কসবা উপজেলা শাখার উদ্যোগে “মহাপবিত্র বিশ্ব ফাতেহা শরীফ ২০১৫” সফল করার লক্ষে গতকাল ২০ মার্চ শুক্রবার কসবা উপজেলার ১০টি ইউনিয়নে জুম্মার নামাজ ও আলোচনা সভা শান্তি পূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে।
গত বৃহস্পতিবার সকালে কসবা উপজেলা প্রেসক্লাবে জাকের পার্টি কসবা উপজেলা শাখার সভাপতি মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুমিল্লা সাংগঠনিক বিভাগের সভাপতি ও কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী সাংবাদিক। এতে বক্তব্য রাখেন জাকের পার্টি মৎস্য ফ্রন্টের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ডাঃ সিরাজুল হক,জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্ট কুমিল্লা সাংগঠনিক বিভাগ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন, কসবা পৌর জাকের পার্টির  সভাপতি শাজিদুুল হক মুন্সী,কসবা উপজেলা বাস্তুহারা ফ্রন্টের সভাপতি মোঃ শাহ আলম রানার, কসবা উপজেলা জাকের পার্টির সাধারণ সম্পাদক গোলাম হাক্কানী, সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম ও প্রচার সম্পাদক মোঃ ফজলুল হক,জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্ট পৌর সভাপতি উদুদ রানা,উপজেলা সাধারণ সম্পাদক দুলাল মিয়া মূলগ্রাম ইউপি সভাপতি মোঃ মজনু মিয়া প্রমুখ। আলোচনা সভায়  স্ব-স্ব ওয়ার্ড ও ইউনিয়নের জাকেরান ও আশেকানদেরকে ২০ মার্চ জু’মা নামাজ আদায়সহ আগামী ২৭ মার্চ এক বিশাল বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে গিয়ে কসবা প্লাজা মাকের্ট চত্বরে জুম্মা নামাজ আদায় করার জন্য সকলের প্রতি আহবান জানান।  
গতকাল(২০ মার্চ) শুক্রবার কসবা উপজেলার ১০টি ইউনিয়নে জুম্মার নামাজ ও আলোচনা সভা শান্তি পূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। এতে মূলগ্রামে জাকেরানদের আয়োজিত জুম্মা নামাজে অংশ নেন জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুমিল্লা সাংগঠনিক বিভাগের সভাপতি ও কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী সাংবাদিক, জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্ট কুমিল্লা সাংগঠনিক বিভাগ সাধারণ সম্পাদক  মোঃ কামাল উদ্দিন ও জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্ট ব্রাহ্মণবাড়িয়া জেলা সদস্য মোঃ আলমগীর হোসেন, বায়েক ইউপিতে জাকের পার্টি কসবা উপজেলা শাখার সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম,বিনাউটি ইউপিতে জাকের পার্টি মৎস্য ফ্রন্টের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ডাঃ সিরাজুল হক ও ফজলুল হক,ফখরুল ইসলাম, গোপীনাথপুর ইউপিতে গোলাম হাক্কানী,আবু ছাইয়েদ ও মোঃ শাহ আলম রানার, কসবা পশ্চিম ইউপিতে মাওলানা সিরাজুল হক, লাল মিয়া,জসীম উদ্দিন,কুটি ইউপিতে আলহাজ্ব শাহ আলম ভুইয়া,বাদৈর ইউপিতে আলহাজ্ব আব্দুল লতিফ, কায়েমপুর ইউপিতে মোঃ রাসেল,মোসলেম মিয়া,খাড়েরা ইউপিতে দারুল ইসলাম ভুইয়া,মেহারী ইউপি হাজী জহিরুল ইসলাম ভুইয়া  প্রমুখ।
জুম্মা নামাজ শেষে দেশ ও জাতীর কল্যাণে বিশেষ মোনাজাত করা করা হয়। এবং আসন্ন মহা পবিত্র বিশ্ব ফাতেহা শরীফ ২০১৫ ইং সফল করার প্রস্তুতির লক্ষে কসবা উপজেলা সদরে আগামী ২৭ মার্চ শুক্রবার সকাল ৯টায়  দলে দলে কাফেলার মাধ্যমে অংশ গ্রহণের জন্য বক্তারা সকলের প্রতি অনুরোধ জানান।






Shares