Main Menu

কসবা পৌর মেয়র মুহাম্মদ ইলিয়াছ সাংবাদিকদের সাথে প্রেস কন্ফারেন্স

+100%-

কসবা প্রতিনিধি :: ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌর সভার মেয়র মুহাম্মদ ইলিয়াছ কসবা উপজেলা ক্লাব ও কসবা প্রেসক্লাবসহ স্থানীয় সাংবাদিকদের সাথে কসবা পৌরসভা সম্মেলন কক্ষে বৃহস্পতিবার  (১৯ মার্চ) দুপুরে এক প্রেস কন্ফারেন্স করেন।
প্রেস কন্ফারেন্সে মেয়র ইলিয়াছ ৪র্থ অর্থ বছর ১৪২২ বাংলা  বছরের বাজার ইজারা দরপত্র বিজ্ঞপ্তি নং ০৩/২০১৪-২০১৫খ্রিঃগত ১৬ ফেব্র“য়ারী ২০১৫ইং খ্রিঃ তারিখে(ঙ) শর্ত  অনুযায়ী সকল দরপত্রে বিধি অনুযায়ী সীলগালা মোহর যুক্ত না থাকায় খাম না খোলা অবস্থায় বাতিল করার জন্য মূল্যায়ন কমিটি সুপারিশ করেন। সুপারিশ ক্রমে পাবলিক প্রকিউরমেন্ট আইন.২০০৬ ও পাবলিক প্রকিউরমেন্ট আইন,বিধিমালা,২০০৮এর৯৬(৬) ধারা এবং হাট-বাজার,সি.এন.জি ষ্ট্যান্ড ইজারা বিজ্ঞপ্তিটি বিধিমোতাবেক তৃতীয় বার দরপত্র আহবান করা হয়।
ইজারাদার কামাল উদ্দিন গত ১০মার্চ ২০১৫ইং কসবা থানায় এজাহার দাখিল,থানায় সাধারণ ডাইরী নং-৩৭২,জেলা পুলিশ সুপারের সুপারিশক্রমে কসবা থানা অফিসার ইনচার্জ, দূর্নীতি দমন সমন্বিত,দূর্নীতি দমন কমিশন কুমিল্লা প্রেরণসহ বিভিন্ন স্থানে প্রেরণ করেন। উক্ত কামাল উদ্দিন মেয়রের নিকট লিখিত অভিযোগটি নিষ্পওি না হওয়ার পূর্বেই থানায় ডাইরী,কসবা উপজেলা নির্বাহী অফিসার,সহকারী কমিশনার কসবা (ভূমি),দূর্নীতি দমন কমিশনের প্রেরণসহ অভিযোগের ভিওিতে সংবাদ পত্রে সংবাদ প্রকাশের বিষয়টিকে পৌরসভার ভাবমূর্তি ক্ষুন্ন করার দাবী জানান পৌর মেয়র মুহাম্মদ ইলিয়াছ। পরিশেষে কসবা পৌর মেয়র বস্তনিষ্ট তথ্যসহ সংবাদ প্রকাশে সহযোগিতা কামনা করেন।  
সরকারি মিডিয়া ভুক্ত না থাকার পর কি ভাবে স্থানীয় “ূসাপ্তাহিক অগিনাবণী” নামে একটি পত্রিকায় উক্ত বিজ্ঞপ্তিটি প্রকাশের বিষয়টি সাংবাদিকরা জানতে চাইলে মেয়র মুহাম্মদ ইলিয়াছ তা বার বার এরিয়ে যান।এবং মেয়রের স্বাক্ষরিত  লিখিত প্রতিবাদের বক্ত্যবে মিডিয়াবিহীন স্থানীয় পত্রিকায় বিজ্ঞপ্তিটি প্রকাশের বিষয়টি আমলে না আনার বিষয়টি সাংবাদিকরা ক্ষোভ প্রকাশ করেন।  
প্রেস কন্ফারেন্সে সাংবাদিকর মধ্যে কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী,সাধারণ সম্পাদক মোবারক হোসেন চৌধুরী নাছির ,সাংবাদিক মিয়া মোঃ নুরুল হক,আনোয়ার হোসেন উজ্জল, কসবা প্রেসক্লাব সাধারণ আবুল খায়ের স্বপন,সাংবাদিক সোহরাব হোসেন, সাংবাদিক শাহ আলম, সাংবাদিক সজল আহাম্মেদ, ছাইদুর রহমান,অলিউল্লাহ অতুল,ভজন চন্দ্র প্রমুখ এবং পৌর সচিব আয়েশা বেগম,সহকারী প্রকৌশলী কামরুল হাসান,পৌর কাউন্সিলর জসিম উদ্দিন আহাম্মেদ,আবু জাহের,কামাল সরকার,জাহাঙ্গীর আলম,ফারুক হোসেন, আবু তাহের,আব্দু রৌফ, মহিলা কাউন্সিলর লৎফুর নাহার রীনা,মাহমুদা জাহান, সালমা আক্তার  প্রমুখ উপস্থিত ছিলেন। 






Shares