Main Menu

বিষ প্রয়োগ:: কসবা লেশিয়ারা পুকুরে ৪লাখ টাকার মাছ নিধন

+100%-

কসবা প্রতিনিধি ঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলা কুটি  ইউনিয়ন লেশিয়ারা গ্রামের  উওর পাড়ার মোঃ রবিন চৌধুরী (২৫) পিতা-মৃত্যু-মালেক চৌধুরী  এর পুকরের চাষ কৃত রুই,কাতল,কার্পূ,সিলভার,বাটকি,সরপটি,নাইলো টিকাসহ বিভিন্ন জাতের মাছ ডেনিট্যাল নামক কিটনাশক ঔষধ দিয়ে প্রায় ৫মন যাহার মূল্য  ৪লাখ টাকার মাছ ক্ষতিসাধন করার সংবাদ পাওয়া যায়।
ক্ষতিগ্রস্তকারী মোঃ রবিন চৌধুরী  একই গ্রামের  কালি দও (৪৫)পিতা-মৃত-অমূল্য দও,বিঞ্চু দও(৪০)গং ৪জন গতকাল শনিবার ভোর ৪টায় পরিকল্পিত ভাবে ডেনিট্যাল নামক কটনাশক ঔষধ দিয়ে  রুই,কাতল,কার্পূ,সিলভার,বাটকি,সরপটি,নাইলো টিকা প্রায় ৫মন যাহার মূল্য ৪লাখ  টাকার মাছ ক্ষতিসাধন করে।
এই ব্যাপারে উপরোক্ত ৪ জনকে আসামী করে কসবা থানায় মোঃ রবিন চৌধুরী বাদী হয়ে কসবা থানায় একটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগে জানা যায় মামলা মোকদ্দমার জের ধরে পরিকল্পিত ভাবে এই ক্ষতিসাধন করে।
গতকাল অভিযোগ দায়ের করার পর কসবা থানার উপ পুলিশ পরিদর্শক শেখ হাফিজুর রহমান সরেজমিনে তদন্ত করেছেন বলে পুলিশ জানান।
ঘটনাটি সততা প্রমাণ হলেও থানায় মামলাটি এফআইআর করছেন না থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান। স্থানীয় রাজনীতি চাপের কারণে থানায় এফআইআর করা সম্ভব নয় তাই  মামলাটি আদালতে করার জন্য  ওসি পরামর্শ দেন বলে বাদী রবিন সন্ধ্যায় স্থানীয় সাংবাদিকদেরকে জানান।






Shares