Main Menu

স্বতন্ত্র প্রার্থী হওয়ার তথ্য গুজব- সাবেক এমপি শাহআলম

+100%-

ব্রাহ্মণবাড়িয়া ৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হওয়ার তথ্য গুজব এবং দলীয় বিভেদ সৃষ্টির জন্য কতিপয় মহল তা প্রচার করছে বলে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া ৪ আসনের সাবেক সংসদ সদস্য মোহাম্মদ শাহ আলম। তিনি মনোনয়ন পত্র সংগ্রহ করলেও বৃহস্পতিবার মনোনয়নপত্র জমাদানের শেষ দিনেও তিনি মনোনয়নপত্র জমা দেননি। গত ২৮ নভেম্বর তিনি তার ফেসবুকে এ বিষয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন।

তিনি লিখেছেন, ” আমার প্রাণপ্রিয় সম্মানিত কসবা-আখাউরাবাসী , গতকাল বিকেল থেকে অনেকের মাধ্যমে মুঠোফোন এবং যোগাযোগ মারফত জানতে পারি যে, অনেকের কাছে তথ্য গিয়েছে যে আমি আসন্ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করবো ।
আপনাদের সকলের অবগতির জন্য জানাতে চাই যে, এই তথ্য সম্পূর্ণরূপে গুজব এবং নির্বাচনের পূর্বে মানুষ-জনকে বিভ্রান্ত করার জন্য এবং দলীয় বিভেদ সৃষ্টির জন্য কতিপয় মহল প্রচার করে যাচ্ছে । যারা আমাকে চেনেন তারা জানেন যে আমার রাজনৈতিক জীবনের সূত্রপাত হয়েছে আওয়ামীলীগের হাত ধরে , সারাজীবন আওয়ামীলীগের একনিষ্ঠ কর্মী হিসেবে কাজ করেছি এবং আমার রাজনৈতিক জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত আওয়ামীলীগের নৌকার কর্মী থেকে যাবো । আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একনিষ্ঠ অনুগত অনুসারী ।
আসুন আমরা সকলে আসন্ন নির্বাচনে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে সর্বাত্মক সমর্থন এবং সহযোগিতা দিয়ে নৌকাকে জয়যুক্ত করি ।
বিনীত –
এডভোকেট শাহ আলম (সাবেক সংসদ সদস্য) “






Shares