Main Menu

কসবায় সরকারি দপ্তরের সেবা কার্যক্রম নিয়ে দুদকের গণশুনানী

দুর্নীতির বিরুদ্ধে দ্বিতীয় যুদ্ধ করতে হবে :: দুদক কমিশনার আমিনুল ইসলাম

+100%-

kcডেস্ক ২৪:: দুর্নীতি দমন কমিশন (দুদক) ও কসবা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে এবং কসবা উপজেলা প্রশাসন ও বিশ্বব্যাংকের সহযোগীতায় গতকাল  বৃহস্পতিবার   স্থানীয় জেলা পরিষদ মিলনায়তনে উপজেলার ৯টি সরকারি দপ্তরের সেবা কার্যক্রম নিয়ে গণশুনানী অনুষ্ঠিত হয়েছে।

গণশুনানি অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন দুর্নীতি দমন কমিশনের কমিশনার এএফএম আমিনুল ইসলাম। তিনি বলেছেন, যুদ্ধ করে  দেশ স্বাধীন করা হয়েছে, দুর্নীতির বিরুদ্ধে দ্বিতীয় যুদ্ধ করতে হবে। কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশনের প্রধান কার্যালয়ের পরিচালক (প্রতিরোধ) মো. মনিরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) লুৎফুন্নাহার, উপজেলা চেয়াারম্যান অ্যাডঃ আনিসুল হক ভূইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীন সুলতানা, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আরজু, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যক্ষ খন্দকার মোঃ আলমগীর, বিশিষ্ট ব্যবসায়ী এমজি হাক্কানী ও কসবা প্রেসক্লাব সভাপতি সোলেমান খান।

গণশুনানি অনুষ্ঠানে কসবা উপজেলার উপজেলা ভূমি অফিস, উপজেলা সেটেলম্যান অফিস, উপজেলা সাব-রেজিস্টার অফিস, উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতি অফিস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়, উপজেলা হিসাব রক্ষণ অফিস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, উপজেলা সমবায় অফিস ও উপজেলা সমাজ সেবা অফিস অংশগ্রহন করেন। অনুষ্ঠান পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) লুৎফুন্নাহার। গণশুনানীতে ভুক্তভোগীরা তাদের  বিভিন্ন অভিযোগ তুলে ধরেন এবং সংশ্লিষ্ট সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা তার জবাবদেন।






Shares