Main Menu

কসবায় আগুনে পুড়ে ছাই ৪ ব্যবসা প্রতিষ্ঠান

+100%-

রুবেল আহমেদ : কসবায় আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ৪ ব্যবসা প্রতিষ্ঠান। বুধবার (২১ জুন) বিকেলে পৌর শহরের সীমান্ত কমপ্লেক্সের নিকট এ ঘটনা ঘটে। ব্যবসায়ীদের দাবী প্রায় কোটি টাকার ক্ষতির মুখে পড়েছেন ব্যবসায়ীরা। খবর পেয়ে দমকল বাহিনীর লোকজন এসে আগুন নিয়ন্ত্রনে আনেন।

ব্যবসায়ীরা জানান; বিকেলে একটি এসএস এর দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুতের মধ্যে আগুনের লেলিহান শিখা আসপাশের দোকানে ছড়িয়ে পড়ে। আগুন দেখে তারা আর্তচিতকার শুরু করলে আশপাশের অন্য ব্যবসায়ীরা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করতে থাকেন এবং চৌমুহনী দমকল বাহিনীর লোকজনকে খবর দেন। খবর পেয়ে দমকল বাহিনীর লোকজন এসে প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রন আনতে সক্ষম হন।
ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী মেসার্স সারোয়ার এন্টারপ্রারাইজের মালিক মোঃ হেলাল উদ্দিন জানান; তার একটি মোটরসাইকেলসহ সকল রড ও টিন, আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

চৌমুহনী দমকল বাহিনী লিডার আবদুল্লাহ খালিদ জানান; বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত। আগুনে আদা পাকা টিনসেট ৪টি দোকান ও মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। তবে তিনি ক্ষয় ক্ষতির পরিমাণ জানাতে পারেননি।

আগুন লাগার খবর পেয়ে কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাউছার ভূঁইয়া জীবন, কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আমিমুল আহসান খান, পৌরমেয়র এমজি হাক্কানী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সঞ্জীব সরকার, উপজেলা আওয়ামীলীগ সাবেক সাধারণ সম্পাদক কাজী আজহারুল ইসলাম, উপজেলা ভাইস চেয়রম্যান মোঃ মনির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।






Shares