Main Menu

সন্ত্রাস নৈরাজ্যে রুখতে প্রশাসনের সাথে কাজ করবে আখাউড়ার আলেম ওলামারা

+100%-

প্রতিনিধি::সন্ত্রাস ও নৈরাজ্যে রুখতে প্রশাসনের সাথে এক হয়ে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেছেন আখাউড়ার আলেম ওলামা। আজ বুধবার দুপুরে শতাধিক আলেম ওলামা পৌর মেয়র তাকজিল খলিফা কাজল ও ইউএনও আহসান হাবিবের সাথে সাক্ষাত করে এই প্রত্যয় ব্যাক্ত করেন। একই সাথে বিনা অপরাধে তাদের পুলিশি হয়নারি না করার দাবি জানান।
বৈঠকের সময় আলেম ওলামারা জানান, ২০ দলের চলমান আন্দোলনের সাথে তাদের কোন সমপৃক্ততা নেই। কিন্তু সম্পতি ট্রেনে ঢিল ছোঁড়ার অভিযোগে ইসলামি আন্দোলনের এক নেতাকে গ্রেপ্তার করে পুলিশ। যদিও তিনি এসবে জড়িত নয়। তাছাড়া ওয়াজ মহফিলে মজার বিরোধী কথা বলায় শহরে উত্তেজনা তৈরি হয়। এসবের প্রক্ষিতে দুপুরে শতাধিক আলেম ওলামা পৌর মেয়র সাথে সাক্ষত করেন পরে তাকে সাথে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে বৈঠক করেন।  
বৈঠকে ইউএনও আহসান হাবিব এবং পৌর মেয়র তাকজিল খলিফা কাজল জানান, বিনা অপরাধে কাউকে হয়রানি করবেনা প্রশাসন। তবে যারা সহিংসতায় জড়াবে তাদের ছাড় দেয়া হবেনা।
এসময় জেলা ইসলামি আন্দোলন বাংলাদেশের প্রধান উপদেষ্টা আলহাজ মুসলেহ উদ্দিন, তাবলিগ জামায়াতের নেতা মিজানুর রহমান, মহিসুন্নাহ মাদ্রসার প্রধান মাওলানা আসাদ, দেবগ্রাম মাযহারুল ইসলাম মাদ্রাসর প্রধান মাওলানা আসাদুজ্জামান, মাওলানা উবায়দুল্লা, মাওলানা ইয়াকুব, বিল্লাল হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।






Shares