Main Menu

আখাউড়া নূরপুরে গলায় ফাঁস দিয়ে ১ যুবকের আত্মহত্যা

+100%-

সুমন নূর :গতকাল ব্রাহ্মণবাড়িয়া জেলা আখাউড়া উপজেলার ধরখার ইউপিস্থ নূরপুর গ্রামের মো: মস্তু মিয়ার ছেলে মো: মোবারক হোসেন (৩৫) আম গাছের সাথে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।
প্রত্যক্ষদশীর বরাত দিয়ে জানা যায়, মোবারক হোসেনরে নিজ বাড়ি থেকে প্রায় ২০০ গজ দুরে আবু ছায়েদের পুকুর পাড়ে আম গাছের সাথে ফাঁস লাগায়।তার এই মৃত্যু  জনমনে প্রশ্নের জন্ম দিয়েছে। এই বিষয়ে মোবারক হোসেনের মায়ের সাথে যোগাযোগ করলে তিনি জানান, মোবারক সাথে কারো সাথে কোন দ্বন্ধ নেই। সে প্রতিদিনকার মত রাতে বাড়ি আসে।খাবার খেয়ে শুয়ে পরে। রাত অনুমান সাড়ে ১১ টার দিকে ঘর থেকে বেড়িয়ে পড়ে তারপর আর ঘরে আসেনি। ভোরে খবর পেয়ে গিয়ে দেখি লাশ গাছে ঝুলে আছে।  এমনকি মোবারক হোসেনের বউ নূরনাহার (১৯) এ ব্যাপারে মুখ খুলেনি।

স্থানীয় নূরপুর গ্রামের এক বাসিন্দা বলেন, মোবারক তার বড় ভাইয়ের ছেলেকে খুব ভালবাসতেন। গত কয়েক দিন আগে লেখাপড়ার জন্য ভাইয়ের ছেলেকে রাগান্নিত হয়ে চড়-থাপ্পর মারে। এজন্য বড় ভাবী তাকে অকথ্য ভাষায় গালমন্দ করে। এই অপমাণ সহ্য করতে না পেরে বাড়ি থেকে চলে যায়। দুইরাত অন্য এক স্থানে অবস্থান শেষে গতকাল বাড়ি ফেরে। তারপর রাতে সে আত্মহত্যার পথ বেছে নেয়।
স্থানীয় পুলিশ ফাড়ির এস.আই নূর হোসেন জানান, মোবারকের বাবা থানায় ডায়েরী করলে পুলিশ ফোর্স ঘটনাস্হলে গিয়ে মৃতদেহ আম গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এখন থেকে লাশ উদ্ধার পোষ্ট মটের্মের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares