Main Menu

মাদক বিরোধী অভিযান:: ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অভিযানে মাদকসহ যুবক আটক

+100%-

bgb13316ডেস্ক ২৪:: গত ৯ মার্চ  রাতে ব্রাহ্মণবাড়ীয়া জেলার সীমান্তবর্তী বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ২২১ বোতল ইস্কফ, ৪৮ বোতল হুইস্কি এবং ০১টি মোটর সাইকেলসহ এক যুবককে আটক করেছে ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা।

গত রাত আনুমানিক ৯ টায় কর্ণেলবাজার সীমান্ত ফাঁড়ীর জুনিয়র কর্মকর্তা মোঃ জহিরুল ইসলাম এর নেতৃত্বে আখাউড়া উপজেলার তুলাইশিমুল এলাকায় অভিযান পরিচালনা করে ০৪ বোতল ইস্কফ এবং ০১টি মোটর সাইকেলসহ এক যুবককে আটক করা হয়। আটককৃত আসামীর ঠিকানা মোঃ রতন মিয়া, পিতা- নুরু মিয়া, গ্রাম-শিবনগর, ডাকঘর-কর্ণেবাজার, থানা-আখাউড়া, জেলা- ব্রাহ্মণবাড়িয়া। উক্ত আসামীকে ভ্রাম্যমান আদালত কর্তৃক অবৈধভাবে মাদক বহনের দায়ে ০১ (এক) মাসের বিনাশ্রম কারাদন্ড শাস্তি প্রদান করা হয়েছে। এছাড়াও এ ঘটনায় জড়িত মোঃ খোকন মিয়া নামে অপর এক আসামী পলাতক রয়েছে।

অপরদিকে আজমপুর সীমান্ত সীমান্ত ফাঁড়ী কর্তৃক পরিচালিত পৃথক দু’টি অভিযানে হাবিলদার মোঃ আব্দুল মালেক এর নেতৃত্বে রাত আনুমানিক ১০:০০ ঘটিকায় একই উপজেলার রাজাপুর সীমান্ত এলাকা হতে ২০০ বোতল ইস্কফ এবং রাত ২টায় চাঁনপুর এলাকা হতে ৪৮ বোতল হুইস্কি ও ১৭ বোতল ইস্কফ আটক করা হয়।

এ ব্যাপারে ১২ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল শেখ ফরহাদুজ্জামান এর সাথে যোগাযোগ করা হলে তিনি আসামী এবং মাদক আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।






Shares