Main Menu

যুবলীগের দায়িত্বশীল কার্যক্রমের মাধ্যমে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে:: জহিরুল ইসলাম ভূইয়া

+100%-

bi

বিজয়নগর উপজেলা যুবলীগের বর্ধিত সভা

যুবলীগের দায়িত্বশীল কার্যক্রমের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। আন্দোলন সংগ্রামে ও দেশের উন্নয়নে বাংলাদেশ আওয়ামী যুবলীগের যে গৌরবোজ্জল ভুমিকা রয়েছে তা ধরে রাখতে হবে।

গতকাল মঙ্গলবার বিকেলে বিজয়নগর উপজেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটির সভায় বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আয়কর উপদেষ্টা মোঃ জহিরুল ইসলাম ভূইয়া প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি বলেন, বিজয়নগর যুবলীগের সকল নেতা কর্মীদের সকল অপশক্তির বিরুদ্ধে সজাগ দৃষ্টি রেখে কাজ করতে হবে। এবং বিজয়নগরকে র.আ.ম.উবায়দুল মোক্তাদির চৌধুরীর দূর্গ হিসেবে গড়ে তুলতে হবে।
স্থানীয় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্টিত সভায় বিজয়নগর উপজেলা যুবলীগের সিনিয়র সহ- সভাপতি মোঃ রফিকুল ইসলাম মাষ্টারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডঃ শাহনুর ইসলাম, সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস। বিশেষ অতিথির বক্তব্যে শাহনুর -ফেরদৌস বলেন, ঐতিহ্যবাহী আওয়ামী যুবলীগের আন্দোলন সংগ্রামের ইতিহাস রয়েছে। প্রত্যেক যুবলীগ কর্মীকে দলের ভাবমূর্তি সমুন্নত রেখে কাজ করতে হবে। তৃনমূল থেকে সংগঠনকে সুসংগঠিত করে মোক্তাদির চৌধিরীর হাতকে শক্তিশালী করতে হবে। প্রত্যেক নেতা কর্মীদের মনোমালিন্য ছেড়ে ঐক্যবদ্ধ হয়ে একযোগে কাজ করতে হবে। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর মৃধা, জেলা যুবলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মশিউর রহমান লিটন, জেলা যুবলীগ নেতা এমরান হোসেন মাসুদ, উপজেলা যুবলীগের সাবেক সফল সভাপতি ও ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক বকুল, সহ-সভাপতি প্রভাষক মোঃ সানাউল্লাহ, জয়নাল আবেদিন লিটন, যুগ্ম সম্পাদক কাউছার ভূইয়া, সাংগঠিনক সম্পাদক আকাশ চৌধুরী, নুরে আলম, তাজুল ইসলাম, শামীম, প্রচার প্রকাশনা সম্পাদক মোঃ এনামুল হক খোকন, উপজেলা যুবলীগ নেতা মোঃ কামরুল ইসলাম, পত্তন ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নাদিম। সভায় উপজেলা ও ইউনিয়ন যুবলীগের সকল নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।






Shares