Main Menu

বিজয়নগরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে আগুন

+100%-

agunb

ডেস্ক ২৪:: বিজয়নগরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী অফিস পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে নির্বাচনী অফিসের প্রচারণাপত্র, ব্যানার, পোস্টার ও নির্বাচনী প্রতীক সম্পূর্ণ পুড়ে গেছে।

সোমবার রাত দেড়টার দিকে উপজেলার ইছাপুড়া ইউনিয়নের খাদুরাইল গ্রামে এ ঘটনাটি ঘটে। আগুনের ঘটনায় বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। তবে আওয়ামী লীগ প্রার্থীর অভিযোগ প্রতিপক্ষের  দেয়া আগুনেই পুড়ে গেছে তার নির্বাচনী অফিস। ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আক্তার হোসেন অভিযোগ করে বলেন, ‘রাত ১টার দিকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জিয়াউল হক বকুলসহ প্রায় ৪০/৪৫ জনের একটি দল তার অফিসের কাছেই একটি বাড়িতে কর্মীসভা করেন। সভা শেষ করে রাত দেড়টার দিকে বকুলসহ তার অনুসারীরা আমার কর্মীদের ভয় দেখানোর জন্য আমার নির্বাচনী অফিসটিতে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পালিয়ে গেছে। আগুনে আমার অফিসের নির্বাচনী বিভিন্ন সরঞ্জাম ও আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকাসহ কার্যালয়ে থাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ও নির্বাচনী পোস্টার পুড়ে গেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

তবে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জিয়াউল হক বকুল অভিযোগ এই অস্বীকার করে বলেন, ‘এই বিষয়ে আমি কিংবা আমার কোনো লোকজন জড়িত নয়।’

ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শাহরিয়ার আল মামুন জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে






Shares