Main Menu

ইউপি নির্বাচন:: নাসিরনগরে শিক্ষা অফিসের ষ্টোর রুমের তালা ভেঙ্গে বস্তা ভর্তি দুই ইউনিয়নের ব্যালট চুরি

+100%-

ballotমোঃ আব্দুল হান্নান, নাসিরনগর, সংবাদদাতাঃ: জেলার নাসিরনগর উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসের ষ্টোর রুমে রক্ষিত তালা ভেঙ্গে ফান্দাউক ও ধরমন্ডল দুই  ইউনিয়নের গত নির্বাচনের ব্যালট চুরি করে নিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে।

২৩ এপ্রিল নাসির নগর উপজেলার ১৩ টি ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্টিত হয় ।উক্ত নির্বাচনে ফান্দাউক ও ধরমন্ডল দুই ইউনিয়নের রির্টানিং অফিসারের দায়িত্ব পালন করেন নাসিরনগর উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ হেমায়েতুল ফারুক ভুইয়া।নির্বাচন শেষে দুই ভোট কেন্দ্রের প্রেরিত ফলাফল ও মালামাল সংশ্লিষ্ট প্রিজাইডিং অফিসারের কাছ থেকে গ্রহন করে বেসরকারী ভাবে ফলাফল ঘোষনা করা হয়।প্রাপ্ত ভোটার স্লিপ সিলগালা করা বস্তা উপজেলা শিক্ষা কর্মকর্তার ষ্টোর রুমে সাজিয়ে দুটি তালা লাগিয়ে রাখা হয়।

২৯ এপ্রিল থেকে ১ মে পর্যন্ত সরকারী ছুটি থাকায়, কেউ অফিসে আসেনি।২ মে অফিস সহকারী মোঃ আবুল বাশার অফিসে এসে তালা ভাংগা দেখতে পেয়ে তাৎক্ষণিক শিক্ষা কর্মকর্তাকে জানায়। শিক্ষা কর্মকর্তা সাথে সাথে বিষয়টি উপজেলা নিবার্হী কর্মকর্তা কে অবহিত করে ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী মোয়াজ্জম আহমদ বিষয়টি সরেজমিন পরিদর্শন শেষে থানায় সাধারণ ডায়েরী করার পরামর্শ দেন ও তিনি বিষয়টি তাৎক্ষণিক মোবাইল ফোনে উর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করেন।

উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ হেমায়েতুল ফারুক ভুইয়া সাংবাদিকদের জানান ফান্দাউক ও ধরমন্ডল দুই ইউনিয়নের ১৮ টি বস্তার মাঝে ধরমন্ডর ইউনিয়নের ৯ টি বস্তার সিলগালা ঠিক আছে ।ফান্দাউক ইউনিয়নের ৫৩,৫৪,৫৫,৫৬,৫৭ ও ৫৯ কেন্দ্রর বস্তার সিলগালা নাই।

এ বিষয়ে নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী মোয়াজ্জম আহমদের সাথে যোগাযোগ করে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন।এ বিষয়ে নাসিরনগর থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে বলে সাংবাদিকদের জানান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ হেমায়েতুল ফারুক ভুইয়া ।






Shares