Main Menu

বিজয়নগরে দুই গ্রামের সংঘর্ষে আহত ১০,দোকান ও গাড়ী ভাংচুর

+100%-

বিজয়নগর সংবাদদাতা::  ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু গ্রামবাসীর হামলায়  প্রায় ১০ জন আহত হয়েছে। এসময় বেশ কয়েকটি দোকানপাট ও গাড়িতে ভাংচুর এর ঘটনা ঘটেছে।আহতদেরকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানান, আজ  মন্গলবার  সকালে উপজেলার বুধন্তী ইউনিয়নে জামান ইটভাটায় ট্রাক্টরে ইট ভরাকে কেন্দ্র করে জালালপুর ও বুধন্তি গ্রামের  দুই শ্রমিকের মধ্যে হাতাহাতি হয়।এই ঘটনার জের ধরে সকাল ১১ টার পরে  শ্রমিকের পক্ষ নিয়ে  জালালপুর গ্রামের ৪০/৫০ জন লোক বুধন্তি বাস স্টেন্ডে এসে লোকজনের উপর হামলা চালায়। এসময় হামলা কারীরা রফিকুল ইসলাম কনফেকশনারী সহ কয়েকটি দোকানে ভাংচুর চালায়  এবং রাস্তায় থাকা ঢাকা মেট্রো ট-২৪-২৩৬৪ নাম্বারের একটি ড্রাম ট্রাক  ও একটি নাম্বার বিহীন মোটরসাইকেল ভাংচুর করা হয়।

 এ বিষয়ে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত  অফিসার ইনচার্জ (তদন্ত) হাসান জামিল বলেন,হামলার  খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়।ইটের ভাটায়  দুই শ্রমিকের হাতাহাতির  ঘটনায় এ হামলা হয়েছে।  এতে একটি বেকারি ও একটি ড্রাম ট্রাক এ ভাংচুর করা হয়েছে এবং ৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।এ ঘটনায় সন্ধ্যা পর্যন্ত  কোন পক্ষই থানায়  আসেনি।  থানায় আসলে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।






Shares