Main Menu

বিজয়নগরে ছেলের হাতে বাবা  খুন,ছেলে আটক 

+100%-
বিজয়নগর  প্রতিনিধি :: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মসজিদে যাওয়ার পথে  ছেলের হাতে বাবা  আক্তার হোসেন  (৭০ ) নিহত হয়েছে। নিহত আক্তার হোসেন ওই এলাকার মৃত লাল মিয়ার ছেলে।আজ বুধবার সকালে  উপজেলার পত্তন ইউনিয়ন পরিষদের  পূর্ব পাশে জলফু মিয়ার বাড়ির পাশের পাকা রাস্তায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ছেলে সাইফুল ইসলাম(৩৭) কে আটক করেছে পুলিশ।
পুলিশ  ও নিহতের পরিবারের লোকজন জানান,  আজ বুধবার ভোরে  পত্তন ইউনিয়নের ফুলপুর গ্রামের আক্তার হোসেন মসজিদে  ফজর নামাজ পড়তে  যান। পরে  তিনি বাড়িতে  ফেরত না আসলে পরিবারের লোকজন তাকে ইউনিয়ন পরিষদের পূর্ব পাশের জলফু মিয়ার বাড়ির সামনের  পাকা রাস্তার উপর আহত অবস্থায় পড়িয়া  থাকতে দেখে । এসময়  পরিবারের লোকজন তাকে উদ্ধার করে দ্রুত ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে  কর্তব্যরত ডাক্তার   মৃত ঘোষনা করেন।পরিবারের লোকজন  সন্দেহ পোষন করছেন  আক্তার হোসেন ফজরের নামাজে যাওয়ার সময় তাহার মানুষিক ভারসাম্য হীন ছেলে সাইফুল ইসলাম সেকুল তাকে  এলোপাতাড়ি আঘাত করে হত্যা করেছে।
এব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজু আহমেদ জানান, বৃদ্ধকে আহত অবস্থায় পরিবারের লোকজন উদ্ধার করে হাসপাতালে  নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।লাশের বুকের ডান পাশে এবং মাথার পিছনে আঘাতের চিহ্ন আছে। বর্তমানে  লাশ ঘটনাস্থলের পাশে ভিকটিম এর বাড়ীর উঠানে আছে। পরিবারের লোকজন সন্দেহ পোষন করে বলছে  আক্তার হোসেন  ফজরের নামাজ পড়তে  যাওয়ার সময় তাহার মানসিক ভারসাম্যহীন ছেলে সাইফুল ইসলাম সেকুল এমন ঘটনা ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করছে।তবে ময়নাতদন্তের পর নিহতের ঘটনা যাবে।পুলিশ ঘটনাস্থলে আছে।





Shares