Main Menu

মাহাবুবুল বারী চৌধুরী মন্টুর সমর্থনে আড়াইসিধায় উঠান বৈঠক

+100%-

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সরাইল আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া-২ আসন) থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টুর সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

স্থানীয় সমাজ সেবক আলাউদ্দিন খন্দকারের সভাপতিত্বে বৈঠকে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাবেক ত্রাণ বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আনার, মিজান মেম্বার, বিশিষ্ট প্রবাসী কামাল হোসেন, রফিক মিয়া, কালন মিয়া, সোহাগ, কামাল প্রমুখ।

এসময় বক্তারা বলেন, দীর্ঘ দিন ধরে সরাইল আশুগঞ্জ আসনটি আওয়ামীলীগের হাতছাড়া। ফলে এই দুই উপজেলায় তেমন উন্নয়ন হয়নি। সরাইলে কিছু উন্নয়ন হলেও আওয়ামীলীগের ভোট ব্যাংক খ্যাত আশুগঞ্জ তথা পশ্চিমাঞ্চল রয়ে গেছে অবহেলায়। যোগাযোগ, অবকাঠামোসহ সকল খাতেই পিছিয়ে রয়েছে আশুগঞ্জ। তাই তারা আওয়ামীলীগের সাংসদ হিসেবে মাহাবুবুল বারী চৌধুরী মন্টুকে এমপি পদে দেখতে চান।

এসময় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু বলেন, এতদিন দলীয় সিদ্ধান্তে এই আসনটিতে শরীক দলগুলো মনোনয়ন পেয়েছে। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিষয়টি তুলে ধরেছি। আমাকে কিংবা অন্য যে কাউকে দেয়া হোক অন্তত পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে উন্নয়নের মূল স্রোতে আনতে এই আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয় দেয়ার জন্য। আশা করছি তিনি বিষয়টি উপলদ্ধি করতে পারবেন। আমি যদি মনোনয়ন পাই, তাহলে আপনারা আমার জন্য কাজ করবেন। আমি বিজয়ী হতে পারলে আপনাদের আমার কাছ থেকে চেয়ে কিছু নিতে হবে না। আপনাদের প্রয়োজন আমি নিজেই পূরন করব। আপনাদের সুখে-দু:খে আমি আপনাদের পাশে থাকব। আপনারা আমার জন্য দোয়া করবেন।






Shares