Main Menu

সরকারি সম্পত্তি ভুমিদস্যদের হাত থেকে উদ্ধারে দাবিতে মানববন্ধন

+100%-

মোহাম্মদ মাসুদ ॥ ব্রাহ্মণবাড়িয়ায় জাল দলিল সৃষ্টি করে বিজয়নগর উপজেলা সদর মির্জাপুর এলাকায় সাড়ে ২৭ একর মুল্যবান কয়েক কোটি টাকার সম্পত্তি উদ্ধার ও ভুমিদস্যুদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থানেয়ার দাবি জানিয়ে মানববন্ধন করেছে উপজেলাবাসী।
আজ বৃহস্পতিবার (২ এপ্রিল)সকাল উপজেলা সদরে সাবেক ইউপি চেয়ারম্যন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন সভাপতিত্বে এ মানববন্ধন করা হয় ।
মানববন্ধনে বক্তারা বলেন, বিজয়নগর উপজেলার খাদুরাইল গ্রমের ইছাপুরা ইউনিয়নের জিয়াউল হক বকুল ও তার বড় ভাই উপজেলা ভাইস চেয়ারম্যন বাবুল আক্তার ১৯৯৯ সালে জাল দলিল সৃষ্টি করে প্রতারনার মাধ্যমে বিজয়নগর উপজেলা সদর মর্জাপুরে অবস্থিত সাড়ে ২৭ একর সরকারী কয়েক কোটি টাকা সম্পদ জোরপুর্বক দখল করে নিয়েছে।
তৎকালিন জমিদার পুত্র ভুপেষ চৌধুরী এসব ভুমিদস্যদের বিরুদ্ধে মামলাকরেও কোন ফলাফল পায়নি।
তাই প্রশাসনের প্রতি বিজয়নগর উপজেলাবাসির জোরালো দাবি সরকারি সম্পত্তি উদ্ধার করে ভুমিদস্যদের বিরুদ্ধে যেন কঠোর ব্যবস্থা গ্রহন করেন।
মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারম্যন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, আলহাজ্ব মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো, তাজুল ইসলাম, সাবেক চেয়ারম্যন মোঃ শাহজাহান, সাংবাদিক প্রবির চৌধুরী রিপন প্রমূখ্য।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares