Main Menu

শেখ হাসিনার সততায় বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে:: মোকতাদির চৌধুরী এমপি

+100%-
বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মত প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বুকে ধারন করে রেখেছেন।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই।শেখ হাসিনার সততা আছে বলেই বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে।
তিনি বুধবার বিকেল ৪ টায় বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নের বুল্লা উচ্চ বিদ্যালয়ের চার তলা বিশিষ্ট ভবনের একতলা কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বুল্লা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সৈয়দ আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সুধী সমাবেশে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন,আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। উন্নয়নের প্রতীক নৌকা। মানুষের কাঙ্খিত উন্নয়নের লক্ষ্যে নৌকার বিজয় এখন সময়ের দাবী। নৌকা জয়ী হলেই প্রয়োজনীয় উন্নয়ন সম্ভব।
তিনি বলেন,ডিজিটাল বাংলাদেশ এখন স্বপ্ন নয় বাস্তব। বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ করায় আজ দেশের মানুষ ঘরে বসেই পুরো পৃথিবীর খবর পাচ্ছে ইন্টারনেটের মাধ্যমে। একসময় ডিজিটাল বাংলাদেশ নিয়ে একটি মহল উপহাস করতো কিন্তু এখন তারাই ডিজিটাল বাংলাদেশের সেবা গ্রহন করছে উল্ল্যেখ করে তিনি প্রতিটি নেতাকর্মীকে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের সত্যিকারের চিত্র জনগণের সামনে তুলে ধরার আহবান জানান।
তিনি তৃনমূল কর্মীদের উদ্দেশ্য করে আরো বলেন, কোন বিভাজন নয়। নৌকা মার্কার বিজয়ের জন্য সবাইকে নির্বাচনী মাঠে ঝাঁপিয়ে পড়তে হবে।
নির্বাচনের আগে দলের ভেতরে বিভেদ-কোন্দলের সৃস্টিকারীর ব্যাপারে সতর্ক থাকতে হবে।তিনি বলেন  আওয়ামী লীগ বড় দল। সেখানে প্রতিযোগিতা থাকবে, কিন্ত তা যেনো বিভেদে পরিণত না হয়।
এসময় শান্তি ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে ব্রাহ্মনবাড়িয়া ৩ (সদর-বিজয়নগর) আসনে নৌকাকে বিজয়ী করতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান মোকতাদির চৌধুরী এমপি
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. তানভীর ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নাহার টুনি, জেলা পরিষদ সদস্য সৈয়দা নাখলু আকতার, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর মৃধা, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা আল মামুন, হরষপুর ইউপি চেয়ারম্যান সারওয়ার হোসেন।
অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিয়াউর রহমান চৌধুরী। অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ও বিভিন্ন প্রতিষ্ঠানে শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
পরে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা ৭০ লক্ষ টাকা ব্যয়ে বুল্লা উচ্চ বিদ্যালয়ের চার তলা ভিত বিশিষ্ট ভবনের একতলা কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হয় ।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares