Main Menu

বিজয়নগর থানা পুলিশের মাদক বিরোধী ব্লক রেইড:: চিহ্নিত ২ (দুই) মাদক ব্যবসায়ী গ্রেফতার

+100%-

অদ্য ০৪/০৭/২০১৮ইং তারিখ বিকাল ০৩.০০ ঘটিকা হতে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মোঃ আলী আর্শাদ এর নেতৃত্বে বিজয়নগর থানার সিঙ্গারবিল ইউনিয়নের কাশিনগর ও নলগড়িয়া গ্রামে মাদক বিরোধী ব্লক রেইড পরিচালনা করা হয়। অভিযানে পুলিশ লাইন্স ব্রাহ্মণবাড়িয়া হতে আগত দাঙ্গা পুুলিশসহ থানার অফিসার ও ফোর্স মিলে প্রায় ৩০ (ত্রিশ) জন অংশ গ্রহণ করে। অভিযানে অংশ নেওয়া অফিসার ও ফোর্স ৫ (পাঁচ) টি টিমে বিভক্ত হয়ে উক্ত ২ (দুই)টি গ্রামের সকল প্রবেশ পথ বন্ধ করে দিয়ে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারে সর্বাত্মক অভিযান পরিচালনা করে। এক পর্যায়ে চিহ্নিত কিছু মাদক ব্যবসায়ী গ্রাম ছেড়ে কাশিনগর গ্রাম সংলগ্ন ভারতের সীমান্তবর্তী কাটা তারের বেড়ার কাছে চলে গেলে বিজয়নগর থানা পুলিশ বিজিবি’র সহায়তা নিয়ে তাদের গ্রেফতারের চেষ্টা করে।

অভিযান পরিচালনাকলে চিহ্নিত মাদক ব্যবসায়ী ১। মোঃ জসিম উদ্দিন (২৮) পিতা-ফতে আলী সাং-কাশিনগর ২। লিটন (৩৫) পিতা-চরু মিয়া সাং-নলগড়িয়া উভয় থানা-বিজয়নগর জেলা-ব্রাহ্মণবাড়িয়াদ্বয়কে গ্রেফতার করে। পুলিশ ও বিজিবির যৌথ অভিযানের কারনে এলাকার মাদক ব্যবসায়ীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।

এলাকার জনসাধারন পুলিশের এ অভিযানকে স্বাগত জানায়। বিজয়নগর থানার অফিসার ইনচার্জ জানান যে, প্রতিটি মাদক অধ্যুষিত এলাকায় পর্যায়ক্রমে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। বিজয়নগরকে যেকোন মূল্যে মাদকমুক্ত করা হবে বলে তিনি দৃঢ় অঙ্গিকার ব্যক্ত করেন। গ্রেফতারকৃত মোঃ জসিম এর বিরুদ্ধে মাদক মামলার গ্রেফতারী পরোয়ানা এবং অপর আসামী লিটন এর বিরুদ্ধে মাদক মামলায় সাজা পরোয়ানা আছে বলে অফিসার ইনচার্জ জানান।প্রেস রিলিজ






Shares