Main Menu

বিজয়নগরে বাড়ীতে আগুন।। ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

+100%-
বিজয়নগর উপজেলায় বসত বাড়ীতে অগ্নিকান্ডে একটি বাড়ী ভষ্মীভূত হয়ে প্রায় ৫ টি পরিবারের ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। খবর পেয়ে আখাউড়া থেকে ফায়ার সার্ভিস স্টেশনের একটি দল ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার সময় বিজয়নগর উপজেলার পাহারপুর ইউপির কামাল মুড়া গ্রামের মোঃ জাহের মিয়ার বাড়ীতে।
এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মোঃ বাছির মিয়া বলেন, আগুন লেগে মুহুর্ত্যেই ঐ একান্নবর্তী পরিবারের ৫ টি সাজানো রুম পুড়ে ছাই হয়ে গেছে। আগুনের তীব্রতা বেশি হওয়ায় কোন মালামাল বাহির করা যায়নি এতে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। তিনি বলেন, আখাউড়া ফায়ার ষ্টেশন কে অগ্নিকান্ডের বিষয়টি মুঠোফোনে জানালে তারা ঘটনাস্থলে পৌছে আগুন নেভায় নইলে পাশের বাড়ীতে আগুন লেগে আরো বেশি ক্ষতি হতো।
এ বিষয়ে বাড়ির মালিক জাহের মিয়া জানান, কেউ নাশকতা করে আমার বাড়িতে আগুন লাগিয়ে দিয়েছে। এতে তার বসতবাড়ির ৫ টি রুম ভষ্মিভূত হয়ে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
এ বিষয়ে আখাউড়া ফায়ার সার্ভিস ষ্টেশনের ইনচার্জ  মোঃ জালাল আহমেদ বলেন, ঘটনার খবর পেয়ে আখাউড়া থেকে দ্রুত সময়ে ঘটনাস্থলে  পৌছে আগুন নিয়ন্ত্রণ করা হয়। তিনি আরো বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে থাকতে পারে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares