Main Menu

বিজয়নগরে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষে প্রবাসী নিহত ,আহত ৫

+100%-

বিজয়নগর সংবাদদাতা :: আজ বুধবার রাতে বিজয়নগরে ট্রাক্ট ও মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষে প্রবাসী মো: রুহুল আমিন (৪০) নিহত হয়েছে এবং তার পিতা আলীম উদ্দিন (৬০) ,ছোটভাই নাইমুল(৩৫)সহ আহত ৫ জনকে মাধবপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের বাড়ী সিলেটের বিয়ানীবাজারের রামগর কৈশল গ্রামে ।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানায়, আজ বুধবার রাত আটটার দিকে ঢাকা সিলেট মহাসড়কের শশুই নামক স্থানে সিলেট গামী মাইক্রোবাসের সাথে ঢাকাগামী পাথরবাহী ট্রাকের মুখোমুখী সংঘর্ষে আমেরিকা প্রবাসী রুহুল আমীন নিহত হয়েছে এবং তার পিতা ,মাতা ,ভাই ও ড্রাইবার সহ ৪ জন আহত হয়েছে । আহতদের ইসলামপুর ফাড়ি পুলিশ ও স্থানীয়রা উদ্ধার করে মাধবপুর সদর হাসপাতালে প্রেরণ করে ।

এব্যাপারে ইসলামপুর পুলিশ ফাড়ির ইনচার্জ ওসি তদন্ত আ,স,ম আতিকুর রহমান জানান, নিহত রুহুল আমীন দীর্ঘ ১৫ বছর পর আমেরিকা থেকে দেশে ফিরছিল এবং আজ বুধবার তার স্বজনরা ঢাকা বিমানবন্দর থেকে তাকে বাড়ি নিয়ে যাওয়ার সময় রাত আটটার দিকে শশুই নামাক স্থানে পাথরবাহী ট্রাকের সাথে মাাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষে রুহুল আমীন নিহত হয় এবং ৪ জন আহত হয় ।পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে । ঘাতক ট্রাক্টরটিকে আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে এবং চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares