Main Menu

বিজয়নগরে চিহ্নিত দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

+100%-

গত ০৮/০৭/২০১৮ইং তারিখ বিকাল ০৪.০০ ঘটিকা হতে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মোঃ আলী আর্শাদ এর নেতৃত্বে বিজয়নগর থানার সিঙ্গারবিল ইউনিয়নের মেরাশানী ও নোয়াবাদী গ্রামে মাদক বিরোধী ব্লক রেইড পরিচালনা করা হয়। অভিযানে পুলিশ লাইন্স ব্রাহ্মণবাড়িয়া হতে আগত দাঙ্গা পুুলিশসহ থানার অফিসার ও ফোর্স মিলে প্রায় ৩০ (ত্রিশ) জন অংশ গ্রহণ করে। অভিযানে অংশ নেওয়া অফিসার ও ফোর্স ৫ (পাঁচ) টি টিমে বিভক্ত হয়ে উক্ত ২ (দুই)টি গ্রামের সকল প্রবেশ পথ বন্ধ করে দিয়ে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারে সর্বাত্মক অভিযান পরিচালনা করে।

অভিযান পরিচালনাকলে এসআই মোঃ হাবিবুর রহমান, এএসআই মোঃ জাকির হোসেন, এএসআই মোঃ আব্দুল মোতালেব সঙ্গীয় ফোর্সের সহায়তায় চিহ্নিত মাদক ব্যবসায়ী ১। জাকির খান (২৫) পিতা-সুধু খা সাং-মেরাশানী ২। আব্দুল আজিজ পিতা-আর্শাদ আলী মিস্ত্রি সাং-মেরাশানী উভয় থানা-বিজয়নগর জেলা-ব্রাহ্মণবাড়িয়াদ্বয়কে গ্রেফতার করে।

পুলিশের অভিযানের কারনে এলাকার মাদক ব্যবসায়ীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। এলাকার জনসাধারন পুলিশের এ অভিযানকে স্বাগত জানায়। বিজয়নগর থানার অফিসার ইনচার্জ জানান যে, প্রতিটি মাদক অধ্যুষিত এলাকায় পর্যায়ক্রমে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। বিজয়নগরকে যেকোন মূল্যে মাদকমুক্ত করা হবে বলে তিনি দৃঢ় অঙ্গিকার ব্যক্ত করেন। গ্রেফতারকৃতদ্বয়ের বিরুদ্ধে মাদক মামলার গ্রেফতারী পরোয়ানা আছে বলে অফিসার ইনচার্জ জানান। এছাড়াও বিজয়নগর থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে গ্রেফতারী পরোয়ানা তামিলসহ (অপহরণ) মামলার ১জন আসামীকে গ্রেফতার করা হয়।প্রেস রিলিজ






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares