Main Menu

খেলাধুলা মনকে বিকশিত করে এবং শিক্ষার্থীদের মাদক থেকে দূরে রাখে _মেহের নিগার

+100%-

বিজয়নগরে উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে সোমবার বিকালে দাউদপুর উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে । উক্ত খেলায় আরিয়ল সরকারী প্রাথমিক বিদ্যালয় বালক দল বাদেহারিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ২-১ গোলে পরাজিত করে এবং অপর খেলায় দুলালপুর সরকারী প্রথমিক বিদ্যালয়ের বালিকা দল ফতেহপুর সেনু মিয়া সরকারী প্রথমিক দলকে ট্রাইবেকারে ৩-২ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ।

পুরষ্কার বিতরণ অনুষ্টানে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাজহারুল হুদার সভাপতিত্বে ও আকলিমা বেগমের পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগার বলেন, লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলায় মনযোগ দিতে হবে এবং খেলাধুলা মনকে বিকশিত করে , শিক্ষার্থীদেরকে অপকর্ম থেকে বিরত রাখে এবং খেলাধুলায় পারদর্শী হতে প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রীর ব্যবস্থা করা হবে ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী কমিশনার ভূমি এ,বি,এম,মশিউজ্জামান ,সহকারী প্রাথমিক শিহ্মা কর্মকর্তা মনছুর আহম্মেদ ,অল মাহমুদ খান ,প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও ইত্তেফাক সংবাদদাতা মো:জিয়াদুল হক বাবু প্রমুখ। উক্ত টুর্নামেন্টে ১০০টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেয় এবং বিজয়ী ২ টি দল জেলা পর্যায়ের খেলায় অংশ নিবে ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares