Main Menu

কোন অপশক্তির কাছে মাথা নত করব না – চান্দুরার জনসভায় – নাসিমা লুৎফর রহমান 

+100%-
বিজয়নগর উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতীকে  স্বতন্ত্র প্রার্থী নাসিমা লুৎফুর রহমান বলেছেন, কোন অপশক্তির কাছে তিনি মাথা নত করবেন না।  ১৮ তারিখ ভোটের মাধ্যমে জনগণ সকল অপশক্তির বিরুদ্ধে দাঁত ভাঙ্গা জবাব দেবে৷ রবিবার বিজয়নগর উপজেলার চান্দুরা সিএনজি স্ট্যান্ড সংলগ্ন খেলার মাঠে নির্বাচনী জনসভায় বক্তৃতায় তিনি এসব কথা বলেন।  এ সময় জনসভায় নানা শ্রেণী-পেশার মানুষের উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে।
তিনি আরো বলেন,  আমি আপনাদের সেবা করতে এসেছি,  ঘোড়া প্রতীকে ভোট দিয়ে আমাকে সেই সেবা করার সুযোগ টুকু দিবেন। এ সময় তিনি নির্বাচিত হতে পারলে সিএনজি চালকদের বিভিন্ন সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দেন।
এ বি এম মাসুম রেজার সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নাসিমা লুৎফর রহমানের স্বামী লুৎফর রহমান,  ৭ নং ওয়ার্ড সদস্য আমি মেম্বার, বাছির সর্দার, সমাজসেবক মস্ত মিয়া,  শেখ মোহাম্মদ ইয়াসিন,  মোরশেদ হক ভূঁইয়া প্রমূখ।
এসময় লুৎফর রহমান বলেন, জননেতা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নাসিমা লুৎফুর রহমান কে ভোট দিন। তিনি সকল পেশার মানুষের পাশে থেকে সেবা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল সাবেক উপমন্ত্রী  ও বিশিষ্ট রাজনীতিবিদ অ্যাডভোকেট হুমায়ুন কবির এর উপস্থিতি।  শারীরিক অসুস্থতা জনিত কারণে বক্তব্য দিতে না পারলেও তিনি হাত নেড়ে সকলকে শুভেচ্ছা জানান।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares