Main Menu

ধান ক্ষেতের নাড়া কাঁটাকে কেন্দ্র করে আশুগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ:: এক যুবক নিহত

+100%-

ডেস্ক ২৪:: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে রতন মিয়া (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। রোববার রাত ৯টার দিকে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের তাঁজপুর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় এক নারীসহ অন্তত পাঁচজন আহত হয়েছেন।

আহতদের মধ্যে- রোকেয়া বেগম (৪৫) ও সালাম মিয়া (৫০) নামে দুইজনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সন্ধ্যায় ধান ক্ষেতের নাড়া কাঁটাকে কেন্দ্র করে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের তাঁজপুর গ্রামের সাদেক মিয়া ও রতন মিয়া গোষ্ঠীর লোকজনদের মধ্যে প্রথমে বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। দফায় দফায় এই সংঘর্ষ চলে রাত ৯টা পর্যন্ত। সংঘর্ষে টেটাবিঁদ্ধ হয়ে সাদেক মিয়ার গোষ্ঠীর রতন মিয়া (৩৫) ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় এক নারীসহ উভয় পক্ষের অন্তত পাঁচজন আহত হয়েছেন।

বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তবে পরবর্তী সংঘর্ষের আশঙ্কায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শাহরিয়ার আল মামুন ।






Shares