Main Menu

চট্টগ্রাম বিভাগীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় আশুগঞ্জের জাহানারা কুদ্দুছ ইনস্টিটিউট রানার আপ

+100%-

প্রতিনিধি.আশুগঞ্জ:: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে প্রতিষ্ঠিত বেসরকারি পলিটেকনিক জাহানারা কুদ্দুছ ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট চট্টগ্রাম বিভাগীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা আয়োজিত উদ্ভাবনী বিজ্ঞান প্রকল্প প্রতিযোগিতায় বিশেষ গ্রুপে রানার আপ হয়েছে। শনিবার চট্টগ্রামে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন বিজ্ঞান ও প্রযুক্তি প্রতিমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান।
প্রসঙ্গত  ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন আয়োজিত ডিজিটাল মেলায়-২০১৫ প্রতিযোগিতায় জাহানারা কুদ্দুছ ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট প্রকল্প উপস্থাপন সিনিয়র বিভাগে জেলায় প্রথম স্থান অর্জন করে বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণের সুযোগ পায়। এছাড়াও আশুগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত ডিজিটাল মেলায়-২০১৫ প্রতিযোগিতায় সেরা স্টলের পুরস্কার লাভ করে।
উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে জাহানারা কুদ্দুছ ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটের ধারাবাহিক সাফল্যে প্রতিষ্ঠানটি ক্ষুদে বিজ্ঞানী ও শিক্ষকদের অভিনন্দন জানিয়েছেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা, শিক্ষা মন্ত্রণালয়ের শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু।






Shares